ইবি প্লেয়ারস্ এসোসিয়েশনের সভাপতি মাসুদ রুমি, সম্পাদক আসাদুর রহমান

ইবি প্লেয়ারস্ এসোসিয়েশনের সভাপতি মাসুদ রুমি, সম্পাদক আসাদুর রহমান

ইবি প্লেয়ারস্ এসোসিয়েশনের সভাপতি মাসুদ রুমি, সম্পাদক আসাদুর রহমান

উৎসবমুখর পরিবেশের মধ্য দিয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্লেয়ারস্ এসোসিয়েশনের প্রথম কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। কাউন্সিল থেকে আগামী ২ বছরের জন্য সংগঠনটির নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছ। সুপ্রিম কোর্টের আইনজীবী ডেপুটি এ্যাটর্নি জেলারেল ও কৃতি ফুটবলার কে এম মাসুদ রুমীকে সভাপতি ও কৃতি এ্যাথলেট ও ইবি শরীরিক শিক্ষা বিভাগের উপ-পরিচালক ড. আসাদুর রহমানকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার সাধারণ সম্পাদক আসাদুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। গত শুক্রবার শেরেবাংলা কৃষি বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল মিলনায়তনে কাউন্সিল অনুষ্ঠিত হয়।

কাউন্সিলে সিনিয়র আইনজীবী ও প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট শাহ মনজুরুল হকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রমো গ্রুপের চেয়ারম্যান ও সংগঠনটির উপদেষ্টা মোহাম্মদ মহসিন। এছাড়াও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য আকমল হোসেন, বিশ্ববিদ্যালয়ের এলামনাই এসোসিয়েশনের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সুপ্রিম কোর্টের আইনজীবী অ্যাডভোকেট জাকারিয়া হায়দার, নির্বাচন কমিশনার আশিকুর রহমান তুহিন ও জার্জিস আহমেদ বিপু।

প্রধান নির্বাচন কমিশনার অ্যাডভোকেট মনজুরুল হক বলেন, নতুন ও প্রথম এ কমিটির উপর অনেক দায়িত্ব রয়েছে। প্রথমত, এটিকে প্রাতিষ্ঠানিক রূপ দেয়া। দ্বিতীয়ত, খেলোয়াড়দের কল্যাণে কাজ করা। তৃতীয়ত, বিশ্ববিদ্যালয়ের বর্তমান খেলোয়াড়দের আরও যোগ্য করে গড়ে তোলার ক্ষেত্রে ভূমিকা পালন করবে।

নতুন সভাপতি এ্যাটর্নি জেনারেল মাসুদ রুমী বলেন, আমার উপর যে দায়িত্ব এসেছে তা যথাযথভাবে পালন করার চেষ্টা করবো।

প্রধান অতিথির বক্তব্যে জনাব মোহাম্মাদ মহসিন বলেন, খেলা এমন একটি ইভেন্ট, যার মাধ্যমে দ্রুত খ্যাতি অর্জন করা যায়। সকলে মিলে মিশে আগামী ২টি বছর সুন্দর একটি এ্যালামনাই উপহার দেওয়ার আহবান জানাই।