মুন্সীগঞ্জে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত ৬

মুন্সীগঞ্জে নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষ আহত ৬

প্রতীকী ছবি

নির্বাচনী প্রচারণা শুরু হওয়ার আগেই মুন্সীগঞ্জ-৩ আসনেদুই প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। মুন্সীগঞ্জের গজারিয়ায় আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীক এড. মৃণাল কান্তি দাসের সমর্থক ও স্বতন্ত্র প্রার্থী হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব সমর্থকদের মাঝে এ সংঘর্ষে ৬ জন আহত, গুলি ও অফিস ভাঙচুরের ঘটনা ঘটে। 

সোমবার (১৮ ডিসেম্বর) বিকাল ৩টায় উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের নতুন চরচাষী এলাকার কাজী ফার্মের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এঘটনায় আহতরা হলেন- মহিউদ্দিন মোল্লা (৪২), মোশাররফ হোসেন (৪৮), নিজাম মিয়া (৫৬), মো. মোকলেছ মিয়া (৪২), হেলাল উদ্দিন সরকার (৪১), মুক্তার হোসেন (৪১)। তাদের সবার বাড়ি উপজেলার গুয়াগাছিয়া ইউনিয়নের চরচাষী গ্রামে। তাদেরকে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঘটনায় আহত গুয়াগাছিয়া ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ও স্বতন্ত্র প্রার্থীর সমর্থক মো. মহিউদ্দিন মোল্লা জানান, বিকাল ৩টার দিকে স্বতন্ত্র প্রার্থী হাজী ফয়সাল বিপ্লব এর মার্কা পাওয়াকে কেন্দ্র করে মিছিলের প্রস্তুতি নিচ্ছিলাম আমরা হঠাৎ নৌকার সমর্থক গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী খোকন এর লোকজন আমাদের উপর হামলা চালিয়ে আহত করে ও আমার অফিসে ভাঙচুর চালিয়ে অফিসে থাকা ব্যবসায়িক অর্ধকোটি টাকা লুট করে নিয়ে যায়। 
খোকন চেয়ারম্যান দীর্ঘদিন যাবৎ আমার কাছে চাঁদা দাবি করে আসছিল, যা আমি দিতে অস্বীকার করে আসছিলাম। 

এবিষয়ে গুয়াগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল খায়ের মোহাম্মদ আলী খোকন বলেন, ঘটনা সম্পর্কে আমি কিছু জানিই না, আর চাঁদা দাবির বিষয়টি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন। 

এবিষয়ে গজারিয়া থানার অফিসার ইনচার্জ মো.রাজিব খাঁন বলেন, ঘটনা শুনেই আমরা ঘটনাস্থলে এসে পৌঁছাই, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণে পুলিশ মোতায়েন করা হয়েছে, তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।