নির্বাচনে জনগণের আগ্রহ দেখে বিএনপি-জামায়াত ভীতসন্ত্রস্ত : আইনমন্ত্রী

নির্বাচনে জনগণের আগ্রহ দেখে বিএনপি-জামায়াত ভীতসন্ত্রস্ত : আইনমন্ত্রী

নির্বাচনে জনগণের আগ্রহ দেখে বিএনপি-জামায়াত ভীতসন্ত্রস্ত : আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, নির্বাচনে জনগণের আগ্রহ দেখে বিএনপি-জামায়াত ভীতসন্ত্রস্ত। তাই তারা সন্ত্রাস ও নৈরাজ্য করছে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা হোক তারা তা চায় না। তারা বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র করতে চায়। তিনি হুঁশিয়ারি দিয়ে বলেন, সন্ত্রাস ও নৈরাজ্য করলে কাউকে ছাড় দেয়া হবে না।

বুধবার (২০ ডিসেম্বর) দুপুর সোয়া ১২টার দিকে তার নিজ নির্বাচনী এলাকা ব্রাহ্মণবাড়িয়া-৪ আসনের কসবার বাদৈর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত নির্বাচনী সভায় তিনি এসব কথা বলেন।

এ সময় আইনমন্ত্রী আনিসুল হক আরো বলেন, বিএনপি-জামায়াত বাংলাদেশে এমন একটি সংস্কৃতির জন্ম দিয়েছিল যে, তাদের লোক কাউকে হত্যা করলে এর কোনো বিচার হতো না। আমরা ভয় পেতাম আমাদের কাউকে হত্যা করা হলে আমাদেও ছেলে-মেয়েরা বিচার পাবে না। আমরা জানি আমাদের বাবাকে স্বপরিবারে হত্যা করা হয়েছে, তার বিচার আমরা পাইনি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ দেয়া উচিৎ। কারণ তিনি সরকারে এসে প্রথম যে কাজটি করেছেন, এই বিচারগুলি তিনি শেষ করেছেন। এর মাধ্যমে তিনি তার মা-বাবা, ভাই বা পরিজনের হত্যা বিচার পেয়েছেন তা শুধু নয়, সারা বাংলাদেশের মানুষকে আশস্ত করেছেন তাদের প্রতি অন্যায় হলেও বিচার পাবেন।

এ সময় কসবা উপজেলা চেয়ারম্যান অ্যাডভোকেট রাশেদুল কাউসার ভূঁইয়া ও পৌর মেয়র গোলাম হাক্কানি, বিনাউটি ইউনিয়নের চেয়ারম্যান বেদন খানসহ বিভিন্ন পর্যায়ের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন। এর আগে মন্ত্রী উপজেলার তিনলাখ পীর এলাকায় একটি পথসভা করেন।