রাজধানীতে সড়কে দুর্ঘটনায় নির্বাচন কর্মকর্তার মৃত্যু

রাজধানীতে সড়কে দুর্ঘটনায় নির্বাচন কর্মকর্তার মৃত্যু

ফাইল ছবি

রাজধানীর বিমানবন্দর এলাকায় কনটেইনারবাহী লরির ধাক্কায় মোটরসাইকেল আরোহী আল-মামুন (৫২) নামের এক নির্বাচন কর্মকর্তা নিহত হয়েছেন।

বুধবার (২০ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ঢাকা–ময়মনসিংহ মহাসড়কে এ ঘটনা ঘটে।

নিহত মোঃ আল-মামুন (৫২) রাজধানীর উত্তরা কার্যালয়ের সহকারী থানা নির্বাচন কর্মকর্তা ছিলেন।

জানা গেছে, গুরুতর আহত অবস্থায় আল–মামুনকে উদ্ধার করে প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতাল নেওয়া হয়। খবর পেয়ে ছেলে রিয়াদ আবির তাকে ওই হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালের জরুরি বিভাগে রাত সোয়া ১১টার দিকে চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন।

আল মামুনের শ্যালক সাইফুল ইসলাম জানান, আল মামুন উত্তরা থানার সহকারী নির্বাচন অফিসার ছিলেন। রাতে অফিস থেকে মোটরসাইকেলযোগে বাসায় ফিরছিলেন। বিমানবন্দর এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হন। পরে পথচারীরা তাকে গুরুতর আহত অবস্থায় প্রথমে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যান। পরে সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তবে কিভাবে দুর্ঘটনা হয়েছে তা বলতে পারছি না।

বিমানবন্দর থানার উপপরিদর্শক (এসআই) আমিনুল ইসলাম জানান, আল-মামুনের বাড়ি মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার আকাশি তিল্লিগ্রামে। পরিবার নিয়ে মোহাম্মদপুরের তাজমহল সড়কে ভাড়া বাসায় থাকতেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাড়ির পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আল–মামুনের মরদেহটি মেডিকেলের মর্গে রাখা হয়েছে।