রাজধানীতে অজ্ঞাতপরিচয় দুই মরদেহ উদ্ধার

রাজধানীতে অজ্ঞাতপরিচয় দুই মরদেহ উদ্ধার

প্রতীকী ছবি

ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যান গেটের সামনে এবং ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের সিঁড়ির নিচ থেকে মরদেহ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (২২ ডিসেম্বর) রাত ২টার দিকে সোহরাওয়ার্দী উদ্যান গেটের সামনে ও শনিবার (২৩ ডিসেম্বর) সকাল ৮টার দিকে সিঁড়ির নিচে এ দুর্ঘটনা ঘটে।

শাহবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) নীল কমল জানান, আমরা খবর পেয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় সংলগ্ন সোহরাওয়ার্দী উদ্যান গেটের সামনের ফুটপাতে মরদেহ দেখতে পাই। তার আনুমানিক বয়স ৫০ বছর বলে ধারণা করা হচ্ছে।

তিনি জানান, মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিকেলে নেওয়া হয়েছে। তার নাম পরিচয় এখনও জানা যায়নি। বিস্তারিত জানার চেষ্টা চলছে। সিআইডি ক্রাইমসিনকে খবর দিয়েছি ফিঙ্গারপ্রিন্টে তার পরিচয় জানা যাবে।

অন্যদিকে, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ১০৩ নম্বর ওয়ার্ডের সিঁড়ির নিচ থেকে অজ্ঞাত আরেক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বয়স আনুমানিক ৪০ বছর হবে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, সকাল সাড়ে ৮টার দিকে জানতে পারি ঢাকা মেডিকেলের ১০৩ নম্বর ওয়ার্ডের সিঁড়ির নিচে এক ব্যক্তির মরদেহ পড়ে আছে।

তিনি জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।