ফলাফল তৈরি, ৭ জানুয়ারি শুধু ঘোষণা : রিজভী

ফলাফল তৈরি, ৭ জানুয়ারি শুধু ঘোষণা : রিজভী

ফলাফল তৈরি, ৭ জানুয়ারি শুধু ঘোষণা : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, ডামি প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী, বিদ্রোহী ও নৌকার প্রার্থী সবই একাকার। ইতোমধ্যেই ফলাফল তৈরি হয়ে আছে, ৭ জানুয়ারি শুধু ঘোষণা করা হবে। কোন আসনে কোন প্রার্থী কত ভোট পাবেন সেটিও নির্ধারণ হয়ে গেছে।আজ রোববার বিকেলে ভার্চুয়ালি এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, বিশ্বে নজিরবিহীন নির্লজ্জ কায়দায় মামুদের নিয়ে প্রকাশ্যে নিজেদের মধ্যে সিট ভাগাভাগী করে এখন ভোট ভোট খেলায় মেতে উঠেছে তারা। ১৭৪ আসন প্রায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় অটোপাশ হলেও ভোট নাটকের জন্য ধরে রাখা হয়েছে। ক্ষমতায় থাকার এতো কসরত!

বিএনপির এই মুখপাত্র বলেন, নির্বাচনে মাত্র দু’জন প্রার্থী থাকবেন। একদিকে দেশনেত্রী বেগম খালেদা জিয়া অপরদিকে আপনি শেখ হাসিনা। প্রমাণ করে দেখুন, জনগণ ভোট দিয়ে কাকে নেতা নির্বাচন করে?

রিজভী বলেন, দেশে আগামী ৭ জানুয়ারি যে নির্বাচন নাটকের মঞ্চায়ন হতে যাচ্ছে সেটা কোনো নির্বাচনই না। নির্বাচনের যে সংজ্ঞা তার মধ্যেই এটা পড়ে না। তিন শ’ আসনই নৌকার। আওয়ামী লীগ নির্বাচন নিয়ে নাটক ও অভিনব তামাশা করছে। ডামি প্রার্থী, স্বতন্ত্র প্রার্থী, বিদ্রোহী ও নৌকার প্রার্থী সবই একাকার। ইতোমধ্যেই ফলাফল তৈরি হয়ে আছে, ৭ তারিখে শুধু ঘোষণা করা হবে। কোন আসনে কোন প্রার্থী কত ভোট পাবেন সেটিও নির্ধারণ হয়ে গেছে।

যে সরকার জনগণের অধিকার রক্ষা করে না, সম্মান দেয় না, তাদের সব কর্মকাণ্ডে অসহযোগিতা ও আগামী ৭ জানুয়ারির নির্বাচন বর্জন করতে হবে। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার রাস্তা উন্মুক্ত করতে হবে। এই ভোট বর্জন করুন। সরকারের বিরুদ্ধে অসহযোগ আন্দোলনে ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানান রিজভী।