বাগমারায় এমপি এনামুলের গাড়িবহরে হামলা, আহত ৬

বাগমারায় এমপি এনামুলের গাড়িবহরে হামলা, আহত ৬

সংগৃহীত

রাজশাহী-৪ (বাগমারা) আসনের স্বতন্ত্র প্রার্থী ইঞ্জি. এনামুল হকের প্রচারণা গাড়িবহরে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকরা হামলা চালিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

রোববার রাত ৯টার দিকে দ্বীপপুর ইউনিয়নের কালীতলা মাদ্রাসা মোড়ে এ হামলার ঘটনা ঘটে। এতে মজিবর রহমান ও সুইট নামে স্বতন্ত্র প্রার্থীর দুজন কর্মী আহত হয়েছেন। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পর এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। 

হামলার সঙ্গে জড়িত থাকার অভিযোগে দুজনকে পুলিশ আটক করেছে। আটকরা হলেন— দ্বীপপুর ইউপির সাবেক চেয়ারম্যান আবদুল হামিদের ছেলে সোহরাব হোসেন তোতা ও মুনছুর রহমানের ছেলে আবদুর রাজ্জাক। 

এ ছাড়া জ্যোতিনগঞ্জ বাজারে স্বতন্ত্র প্রার্থীর সমর্থক বাসুপাড়া ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ আবদুল বারিকসহ চারজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করা হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। 

এদিকে নৌকার প্রার্থী আবুল কালাম আজাদের সমর্থকদের হামলা, মারপিট ও নির্বাচনি অফিস ভাঙচুরের প্রতিবাদে এবং সুষ্ঠু নির্বাচনি পরিবেশ সৃষ্টির দাবিতে নানসর বাজারে ও চেউখালী বাজারে স্বতন্ত্র প্রার্থী এমপি এনামুল হকের কর্মী-সমর্থকরা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদসভা করেছেন।

বাগমারা থানার ওসি অরবিন্দ সরকার বলেন, স্বতন্ত্র প্রার্থীর গাড়িবহরে হামলার সঙ্গে জড়িত থাকায় ঘটনাস্থল থেকে দুজনকে আটক করা হয়েছে। আটকের পরই তাদের থানায় নেওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।