মেকআপ আর্টিস্টকে বিয়ে করলেন আরবাজ খান

মেকআপ আর্টিস্টকে বিয়ে করলেন আরবাজ খান

ছবি: সংগৃহীত

বলিউড অভিনেতা, প্রযোজক ও পরিচালক আরবাজ খান। মডেল-অভিনেত্রী মালাইকা অরোরার সঙ্গে বিচ্ছেদের পর ফের ৫৬ বছর বয়সে বিয়ে করলেন তিনি। রোববার (২৪ ডিসেম্বর) সন্ধ্যায় মেকআপ আর্টিস্ট শুরা খানের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন এই অভিনেতা।

জানা গেছে, আরবাজ খানের বোন অর্পিতা খানের মুম্বাইয়ের বাড়িতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন পরিবার ও অন্যান্য ঘনিষ্ঠজনরা। তাদের মধ্যে ছিলেন, বাবা সেলিম খান, মা সালমা খান, হেলেন, বোন আলভিরা অগ্নিহোত্রী। ভারতীয় পোশাকে সাজেন সবাই। এ ছাড়া সালমান ও সোহেল, আরবাজপুত্র আরহান ছিলেন বিয়েতে।

মুক্তিপ্রতীক্ষিত ছবি ‘পাটনা শুক্লা’র সেটে আরবাজ আর শুরার প্রথম দেখা হয়েছিল বলে জানা গেছে। এরপর তারা একে অপরের প্রেমে পড়েছিলেন। এত দিন শোনা গিয়েছিল আরবাজ আর ইতালিয়ান মডেল জর্জিয়া এন্ড্রিয়ানি বিয়ে করবেন। কিন্তু শেষ পর্যন্ত তা হয়নি।

আরবাজ খানের বর্তমান বয়স ৫৬ বছর। অন্যদিকে শুরা খানের বয়স ৪১। অর্থ্যাৎ তাদের দুজনের মধ্যকার বয়সের পার্থক্য ১৫ বছর।

প্রসঙ্গত, ১৯৯৮ সালে মডেল-অভিনেত্রী মালাইকা অরোরাকে বিয়ে করেছিলেন আরবাজ। ১৯ বছরের দাম্পত্য সম্পর্ক ২০১৭ সালে শেষ হয়ে যায়। এই সাবেক দম্পতির ২১ বছরের ছেলের নাম আরহান খান।

এদিকে প্রাক্তনের বিয়ের দিনে দেখা মেলেনি মালাইকার। এদিন ইনস্টাগ্রামে একাধিক পোস্ট দিয়েছেন অভিনেত্রী। যেখানে প্রাক্তন আরবাজ সম্পৃক্ত কিছুই দেখা যায়নি। বরং মালাইকাকে দেখা গেল, বড়দিন উদযাপনের প্রস্তুতিতে ব্যস্ত থাকতে।