বিএনপি একটি সন্ত্রাসী দল : তোফায়েল আহমেদ

বিএনপি একটি সন্ত্রাসী দল : তোফায়েল আহমেদ

বিএনপি একটি সন্ত্রাসী দল : তোফায়েল আহমেদ

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও ভোলা-১ আসনে দলের মনোনীত প্রার্থী তোফায়েল আহমেদ বলেছেন, বিএনপি একটি সন্ত্রাসী দল। তারা বাস ও ট্রেনে আগুন দিয়ে মানুষ হত্যা করছে। এটা কোন রাজনৈতিক দলের কর্মসূচি হতে পারে না।

তোফায়েল আহমেদ আজ সোমবার সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের হাওলাদার বাজার এলাকায় নির্বাচনী পথসভায় এসব কথা বলেন। তিনি বলেন, বিএনপি পুলিশ পিটিয়ে হত্যা করেছে। চিফ জাস্টিসের বাসভবনে হামলা চালিয়েছে। তাদের বিরুদ্ধে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে রুখে দাঁড়াতে হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ অনেক উন্নত হয়েছে উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী দেশটাকে অগ্রগতির পথে নিয়ে যাচ্ছেন। ২০৪১ সালের মধ্যে বাংলাদেশ হবে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ।
প্রবীন এই আওয়ামী লীগ নেতা বলেন, আবারও নৌকা মার্কায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করতে হবে। বঙ্গবন্ধু কন্যার হাত ধরেই বাংলাদেশ এগিয়ে যাবে।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি শাহ আলম হাওলাদারের সভাপতিত্বে পথসভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মোমিন টুলু, সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি মোশারেফ হোসেন এবং সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার।

সূত্র : বাসস