ফের সাহেদের বিরুদ্ধে র‌্যাবের মামলা

ফের সাহেদের বিরুদ্ধে র‌্যাবের মামলা

ফাইল ছবি

প্রতারণার মামলায় কারাবন্দি রিজেন্ট গ্রুপের চেয়ারম্যন মো.সাহেদের বিরুদ্ধে জাল টাকা রাখার অভিযোগে ফের মামলা করেছে র‌্যাব।

র‌্যাব কর্মকর্তা মজিবুর রহমান বাদী হয়ে বুধবার মধ্যরাতে উত্তরা পশ্চিম থানায় এই মামলা দায়ের করেন।

মামলায় ৫০০ টাকার ২৯২টি জাল নোট অর্থাৎ এক লাখ ৪৬ হাজার টাকার জাল নোট, কালো স্যুটকেস, জামা, প্যান্ট, আন্ডারওয়্যার ও একটি এটিএম কার্ড উদ্ধার দেখানো হয়েছে বলে উত্তরা পশ্চিম থানার ওসি সূত্রে জানা গেছে।

 

১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে এবং দণ্ডবিধির ৪৮৯ (গ) ধারায় এই মামলা করা হয়েছে।

 

বিতর্কিত রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান মো. সাহেদকে গ্রেপ্তারের পর ঢাকার উত্তরার ১১ নম্বর সেক্টরের ২০ নম্বর সড়কের ৬২ নম্বর বাড়ির একটি ফ্ল্যাটে অভিযানে যায় র‌্যাব।

মামলায় র‌্যাব বলেছে, উত্তরা ১১ নম্বর সেক্টরের ৬২ নম্বর বাসায় একটি ফ্ল্যাটে বুধবার অভিযান চালিয়ে এ সব জাল টাকা উদ্ধার করা হয়।

সাহেদের রিজেন্ট হাসপাতালে কোভিড-১৯ রোগীদের চিকিৎসা চলছিল। তবে হাজার হাজার মানুষের কাছ থেকে টাকা নিয়ে পরীক্ষা না করে করোনাভাইরাসের ভুয়া প্রতিবেদন দেওয়ার অভিযোগ পেয়ে গত ৬ থেকে ৮ জুলাই উত্তরা ও মিরপুরের রিজেন্ট হাসপাতালে অভিযান চালায় র‌্যাব। সেখানে করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট জালিয়তির প্রমাণ পাওয়ার পর হাসপাতাল দুটো বন্ধ করে দেওয়া হয়। তারপর থেকে সাহেদ আত্নগোপনে চলে যায়।

বুধবার ভোরে সাতক্ষীরার দেবহাটা সীমান্ত থেকে গ্রেপ্তারের পর সাহেদকে ঢাকায় আনা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর তাকে নিয়ে উত্তরার ওই বাসায় অভিযানে যায় র‌্যাব।