ডান্ডাবেড়ি পরিয়ে যুবদল নেতাকে হাসপাতালে নিলো কারা কর্তৃপক্ষ

ডান্ডাবেড়ি পরিয়ে যুবদল নেতাকে হাসপাতালে নিলো কারা কর্তৃপক্ষ

সংগৃহীত

হবিগঞ্জ জেলা যুবদলের আহ্বায়ক জালাল আহমদকে (৪৫) ডান্ডাবেড়ি পরিয়ে হাসপাতালে নিয়েছে কারা কর্তৃপক্ষ। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) রাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে  হবিগঞ্জ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এর আগে সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে হবিগঞ্জ কারাগারে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন জালাল। পরে কারাগারেই তার ইসিজি (ইলেকট্রো কার্ডিওগ্রাম) করা হয়েছিল। এরপর তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাতে তার শারীরিক অবস্থার আরও অবনতি হয়।

জালালের স্বজনের অভিযোগ, অনুরোধ করার পরও পুলিশ তার ডান্ডাবেড়ি খুলে দেয়নি।

হবিগঞ্জ জেল সুপার মতিয়ার রহমান বলেন, জালাল অসুস্থ, তবে যেকোনো সময় তিনি সুস্থ হয়ে পালিয়ে যেতে পারেন।

বিএনপির সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ডা. সাখাওয়াত হাসান জীবন বলেন, একজন অসুস্থ রাজনৈতিক নেতাকে এভাবে হাসপাতালে আনা সব রাজনীতিকের জন্য অপমানের।

জালালের আইনজীবী আফজাল আহমদ জানান, প্রায় তিন মাস আগে একটি পুরনো মামলায় তাকে গ্রেফতার করা হয়। গত ২৮ অক্টোবর আদালত তাকে জামিন দেন। ওই দিন চুনারুঘাট উপজেলায় পুলিশকে লাঞ্ছিত করার অভিযোগে দায়ের হওয়া মামলায় জেল গেট থেকে তাকে আবারও গ্রেফতার করে পুলিশের গোয়েন্দা শাখা।

আফজাল আরও বলেন, জালালের বিরুদ্ধে মোট ৩৫টি মামলা রয়েছে। বাকি সব মামলায় জামিনে আছেন তিনি। তারপরও তাকে বেঁধে হাসপাতালে পাঠিয়েছে কারা কর্তৃপক্ষ।