পাবনায় ছাত্রলীগ নেতা আটক

পাবনায় ছাত্রলীগ নেতা আটক

ছবিঃ মো. মোস্তফা আহমেদ সাদ্দাম

পাবনা প্রতিনিধি

পাবনা জেলা ছাত্রলীগের সহ সভাপতি ও বেড়া উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক মো. মোস্তফা আহমেদ সাদ্দাম আটক  হলেন তার নবজাতক সন্তানকে কেন্দ্র করে।

বৃহস্পতিবার (১৬ জুলাই) সকালে পাবনার কাশিনাথপুরের ক্রিসেন্ট হসপিটালে এন্ড ক্লিনিক থেকে সাদ্দামের নবজাতক শিশুকে সরিয়ে ফেলা হয়। কিন্তু হাসপাতালের সিসি ক্যামেরায় ভিডিও ফুটেজে দেখা যায় সাদ্দাম নিজেই তার সন্তানটি নিয়ে গেছে। বিষয়টি জানাজানি হলে ওইদিন দিবাগত রাতেই সাঁথিয়া পুলিশ ফাঁড়ির পুলিশ তাকে কাশিনাথপুর বাজার থেকে আটক করে।

এ বিষয়ে সাঁথিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, স্বামী ও স্ত্রীর মধ্যে দ্ব›েদ্বর জের ধরে নবজাতকটিকে নিয়ে এ ঘটনাটি ঘটেছে। ওসি আরো জানান, “বেশ কিছুদিন ধরে সাদ্দামের সঙ্গে তার স্ত্রীর সম্পর্ক ভালো যাচ্ছিল না। বৃহস্পতিবার তার স্ত্রী কাশিনাথপুর ক্রিসেন্ট হসপিটালে সন্তান প্রসব করেন। সাদ্দাম চেয়েছিলেন তিনি নিজেই তার শিশুটিকে লালন পালন করে বড় করবেন। তাই তিনি তার সন্তানকে নিয়ে  গেয়েছেন। সাদ্দাম তার বাবা হলেও একদিনের শিশুর মাতৃস্নেহে থাকা দরকার। তাকে মাতৃহীন অবস্থায় ৭-৮ ঘণ্টা বাইরে রাখা হয়েছে ক্ষুধার্ত অবস্থায়। যা একটি মস্ত বড় অপরাধ। শিশুটি সারাদিন মাতৃদুগ্ধ না পাওয়ায় তার অবস্থা সংকটাপন্ন  হয়ে পড়ে। শিশুটিকে উদ্ধার করে ক্রিসেন্ট হসপিটাল, কাশিনাথপুরেই আবার অক্সিজেন সার্পোট  দিয়ে রাখা হয়েছে, ওসি বললেন।

তবে এই ঘটনার জন্য সাদ্দামকে শাস্তি দেয়া উচিৎ বলে অনেকে মন্তব্য করেছেন।