যোগ্য হলে আমাকে ভোট দেবেন : ছাত্রলীগের সাবেক সভাপতি

যোগ্য হলে আমাকে ভোট দেবেন : ছাত্রলীগের সাবেক সভাপতি

ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বাগেরহাট-৪ (মোরেলগঞ্জ-শরণখোলা) আসনে ভোটার উপস্থিতি বাড়িয়ে নৌকা প্রতীকের জয় নিশ্চিত করার আহ্বান জানিয়েছেন এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এইচ এম বদিউজ্জামান সোহাগ। 

শুক্রবার বেলা ১১ টার দিকে মোরেলগঞ্জ পৌরসভার সানকিভাঙ্গা ও হোগলাবুনিয়া ইউনিয়নের পথসভায় দলীয় নেতাকর্মী ও সমর্থকদের প্রতি তিনি এই আহ্বান জানান।

ছাত্রলীগের সাবেক এই কেন্দ্রীয় সভাপতি আরও বলেন, অতীতে ভোটার উপস্থিতি কম ছিল। এবার যেন সেটা না হয়। ভোট আপনাদের পবিত্র ও মৌলিক অধিকার। কেন্দ্রে যাবেন যাকে খুশি তাকে ভোট দেবেন। ভোট দেওয়ার বিষয়ে কোনো চাপ নেই। আমি যদি আপানাদের দৃষ্টিতে যোগ্য বিবেচিত হই, তাহলে নৌকা প্রতীকে ভোট দেবেন।

পথসভাগুলোতে উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. লিয়াকত আলী খান, বীর মুক্তিযোদ্ধা তৈয়েবুর রহমান সেলিম, বীর মুক্তিযোদ্ধো চেয়ারম্যান আকরামুজ্জামান, মহারাজ খান, কেন্দ্রীয় যুব মহিলা লীগ নেত্রী ফাতেমা আরজু পলি, কাউন্সিলর মহিদুল ইসলাম ও রেদোয়ানুল ইসলাম বক্তৃতা করেন।

এ ছাড়াও মাস্টার নাসির উদ্দিন, যুবলীগ নেতা খান হাসিবুর রহমান, রাসেল হাওলাদার, ছাত্রলীগ নেতা বায়জিদ শিকদার ও নেয়ামুল ইসলাম নাইম উপস্থিত ছিলেন।