ভোট দিতে না গেলে ভবিষ্যৎ প্রজন্ম ধ্বংস হয়ে যাবে : মাশরাফী

ভোট দিতে না গেলে ভবিষ্যৎ প্রজন্ম ধ্বংস হয়ে যাবে : মাশরাফী

মাশরাফী বিন মোর্ত্তজা

আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। আসন্ন এই নির্বাচনকে সামনে রেখে ছুটির দিনেও থেমে নেই নড়াইল-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাশরাফী বিন মোর্ত্তজার গণসংযোগ ও পথসভা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) সকালে নড়াইল সদর উপজেলার হবখালি ইউনিয়নের শিঙ্গিয়া বাজার, বাগডাঙ্গা ও হবখালির বিভিন্ন এলাকায় গনসংযোগ ও পথসভা করেছেন মাশরাফী বিন মোর্ত্তজা। এ সময় তাকে দেখতে হাজার হাজার নারী-পুরুষ হাজির হন। তাকে ফুল দিয়ে বরণ করে নেন এলাকাবাসী।

পথসভায় মাশরাফী বলেন, আগামী ৭ জানুয়ারি শুধু আপনাদের ভবিষ্যৎ নির্ভর করছে না। ঘরে ঘরে যে ছোট ছোট বাচ্চা আছে তাদের ভবিষ্যৎ নির্ভর করছে আপনাদের হাতে। আপনারা যদি আপনাদের পরিবার নিয়ে ভোট দিতে না যান, তাহলে আপনাদের ভবিষ্যৎ প্রজন্ম ধ্বংস হয়ে যাবে।

তিনি আরও বলেন, আপনারা মিষ্টি মিষ্টি কথা ও প্রভোলনে আপনাদের মূল্যবান ভোট যদি এদিক সেদিক দেন, আপনারা কত বড় ধোকা খাবেন সেটা আপনারাও জানেন না। আগামী ৭ জানুয়ারি আমার দায়িত্ব আপনারা নেবেন, নির্বাচনের পরে আমি আপনাদের দায়িত্ব নেব।

এ সময় সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অ্যাড. ওমর ফারুক, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. তারিকুল ইসলাম উজ্জ্বল, সাধারণ সম্পাদক এস এম পলাশ, নড়াইল জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদার নীল, হবখালি ইউনিয়নের চেয়ারম্যান মো. টিপু সুলতান, নলদী ইউনিয়নের চেয়ারম্যান আবুল কালাম আজাদ পাখিসহ জেলা-উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।