ছেলেকে হাসপাতালে নেওয়ার পথে বাবার মৃত্যু

ছেলেকে হাসপাতালে নেওয়ার পথে বাবার মৃত্যু

ছবিঃ সংগৃহীত।

ছয় বছরের ছেলে ইয়ামিনকে ডাক্তার দেখানোর জন্য চট্টগ্রাম নগরীর পাহাড়তলী চক্ষু হাসপাতালে নিয়ে যাচ্ছিলেন পিতা মোহাম্মদ ইকবাল (৪০)।কিন্তু ছেলেকে নিয়ে হাসপাতালে পৌঁছানোর আগেই বাবা-ছেলেকে বহনকারী সিএনজি অটোরিকশাকে ধাক্কা দেয় দ্রতগতির পণ্যবাহী একটি লরি। এতে ইয়ামিন বেঁচে গেলেও ঘটনাস্থলে মৃত্যু হয় বাবার।

 

এমন মর্মান্তিক ঘটনাটি ঘটে শুক্রবার (২৯ ডিসেম্বর) ভোর সাড়ে ছয়টায় চট্টগ্রাম নগরীর পাহাড়তলী নিমতল এলাকায়। নিহত ইকবাল চট্টগ্রামের আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নের গুন্দ্বীপপাড়া তোতাগাজির বাড়ির ফিরোজ সাওদাগরের পুত্র।

পরিবারে তার মা-বাবা ছাড়াও তিন ছেলে এক মেয়ে ও স্ত্রী রয়েছে। ইয়ামিন তার মেঝ ছেলে। তার লাশ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় ইউপি সদস্য মো. কামাল উদ্দিন বলেন, 'ছেলে ইয়ামিনকে নিয়ে ভোরে সিএনজি অটোরিকশা করে ইকবাল চট্টগ্রাম নগরীর পাহাড়তলী চক্ষু হাসপাতালে যাচ্ছিলেন। সকাল আটটার দিকে আমাদের কাছে খবর আসে ইকবাল সড়ক দুর্ঘটনায় মারা গেছেন। পরিবারের সদস্যরা হাসপাতালে গিয়ে লাশ শনাক্ত করেছে। আমরা লাশ দাফনের ব্যবস্থা করছি। এমন মর্মান্তিক মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।'