কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর জনসভা আজ

কোটালীপাড়ায় প্রধানমন্ত্রীর জনসভা আজ

ফাইল ছবি

প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা নিজের নির্বাচনী এলাকা গোপালগঞ্জের কোটালীপাড়া সফরে যাচ্ছেন আজ। শনিবার (৩০ ডিসেম্বর) সকালে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের এক জনসভায় বক্তব্য রাখবেন তিনি।

দলীয় সূত্র জানায়, আজ শনিবার দুপুরে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান আদর্শ সরকারি কলেজ মাঠে এ জনসভা অনুষ্ঠিত হবে। ওই দিন সড়ক পথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা টুঙ্গিপাড়া থেকে কোটালীপাড়ায় এসে এ নির্বাচনী জনসভায় যোগ দেবেন।

এ বিষয়ে কোটালীপাড়া উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে। প্রস্তুত করা হয়েছে মঞ্চ ও বিশাল প্যান্ডেল। জনসভাস্থলসহ এর আশপাশের এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই জনসভাকে কেন্দ্র করে পুরো কোটালীপাড়ায় বইছে উৎসবের আমেজ। কোটালীপাড়াবাসী তাদের প্রিয় নেত্রীকে সামনে থেকে দেখা ও তার মুখের কথা শোনার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করছে।

এর আগে চলতি বছর আরও তিনবার কোটালীপাড়ায় যান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। গত ৮ ডিসেম্বর উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে কর্মী সভা, ১ জুলাই উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে মতবিনিময় সভা ও ২৫ ফেব্রুয়ারি কোটালীপাড়ার ভাঙ্গারহাট-তালিমপুর তেলিহাটি উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখেন।