সাবেক স্ত্রীর সঙ্গে আবারও ঘর বাঁধছেন ভারতীয় অভিনেতা

সাবেক স্ত্রীর সঙ্গে আবারও ঘর বাঁধছেন ভারতীয় অভিনেতা

ছবি: সংগৃহীত

বিনোদন জগতের তারকাদের নিয়ে নানান মুখরোচক গল্প শোনা যায়। বিশেষ করে তাদের সম্পর্ক নিয়ে জলঘোলা হয় প্রতিনিয়ত। সংবাদপত্রের পাতায় প্রতিনিয়ত এসব নিয়ে বিস্তর লেখালেখি হয়। সাধারণ মানুষের আগ্রহও এসবে নেহাত কম নয়। কার সম্পর্ক ভাঙ্গছে, কার সম্পর্ক জোরা লাগছে, তা নিয়ে চলে বিস্তর আলোচনা আর সমালোচনা। সম্প্রতি এমনই এক সম্পর্কের আলোচনায় মুখর হয়ে উঠেছে ভারতীয় নেটিজেনরা।

ভারতীয় গণমাধ্যমের কল্যাণে প্রকাশ্যে এসেছে, জনপ্রিয় বলিউড অভিনেতা গুলশান দেবাইয়া তাঁর ভেঙ্গে যাওয়া সম্পর্ককে ফের দ্বিতীয় সুযোগ দিচ্ছেন। অভিনেতা সম্প্রতি ইন্ডিয়া টুডেকে বলেছেন যে, এবার তিনি ও তার সাবেক স্ত্রী কল্লিরোই জিয়াফেটা তাদের সম্পর্কের প্রতি একটি ভিন্ন পদ্ধতি গ্রহণ করতে প্রস্তুত।

গুলশান এবং কল্লিরোই পুনরায় মিলিত হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেছেন, আমরা একে অপরের সঙ্গে আরও ভালো মুহুর্ত কাটাতে চাই। এই সময় পদ্ধতিটি অনেকটাই আলাদা- কিন্তু এটি খুব পরিপক্ক, গঠনমূলক এবং উৎপাদনশীল। সবকিছু যে ভালভাবে শেষ হবে তার কোনো গ্যারান্টি নেই তবে এটা ভিন্ন।

অভিনেতার সাবেক স্ত্রী কল্লিররোই জিয়াফেটা গ্রিসের বাসিন্দা। তিনিও একজন অভিনেত্রী। তবে তারা ২০২০ সালে বিবাহ বিচ্ছেদের পরেও বন্ধুত্বের সম্পর্ক বজায় রেখেছিলেন। প্রায়শই ইনস্টাগ্রামে তারা নিজেদের ছবি শেয়ার করতেন।

এই বছরের শুরুতে হিন্দুস্তান টাইমসকে দেয়া এক সাক্ষাতকারে গুলশান বলেছিলেন, আমি ভাগ্যবান। আমি আমার সাবেক স্ত্রী কল্লিরোইকে সমান কৃতিত্ব দেই যে, আমরা সত্যিই সমস্ত ভালো জিনিস স্মৃতি করে রাখবো। আমরা ভাবিনি আমরা সমাজের জন্য উদাহরণ হতে চাই। মানুষ মনে করে এটা কঠিন, আসলে তা নয়। আমরা নিজেদের সময় দিয়েছি, আমাদের তাড়া ছিল না। সে এখন আমার সবচেয়ে ভালো বন্ধু। আমি তাকে সবকিছু বলতে পারি। আমি ডেটে বাইরে গেলে তাকে বলি যে আমি বাইরে গিয়েছি এবং এটি ঘটেছে।

গুলশানকে শেষ দেখা গিয়েছে রাজ এবং ডিকে ওয়েব সিরিজ গানস অ্যান্ড গুলাবসে, তার চরিত্রটি বেশ প্রশংসাও পেয়েছে।