রাবিতে প্রথম আলো বন্ধুসভার নেতৃত্বে তুহিন-সূচী

রাবিতে প্রথম আলো বন্ধুসভার নেতৃত্বে তুহিন-সূচী

ফাইল ছবি

রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) প্রথম আলো বন্ধুসভার কার্যকরী কমিটি-২০২৪ ঘোষণা করা হয়েছে। এ কমিটিতে ব্যাংকিং অ্যান্ড ইনস্যুরেন্স বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী তুহিনূজ্জামানকে সভাপতি এবং আইন ও ভূমি প্রশাসন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রহিমা সিদ্দিকী সূচীকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রোববার (৩১ ডিসেম্বর) রাতে প্রথম আলো বন্ধু সভার কেন্দ্রীয় পর্ষদের সভাপতি উত্তম রয় ও সাধারণ সম্পাদক জাফর সাদিক ২৫ সদস্যবিশিষ্ট নতুন এ কার্যকরী কমিটির অনুমোদন দেন।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন— সহ-সভাপতি মীর আল আমিন, রায়হান হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক তাবাসসুম জান্নাত, সোহেল হোসেন সৈকত, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক আনিসুর রহমান, অর্থ সম্পাদক মাজিদুল ইসলাম রিগেন, দপ্তর সম্পাদক মৌ সিং, প্রচার সম্পাদক সবুজ কুমার, পাঠাগার ও পাঠচক্র সম্পাদক মোসা. আয়েশা সিদ্দিকা, সাংস্কৃতিক সম্পাদক ইউ. এ. শাহানা ইসলাম, জেন্ডার সমতা বিষয়ক সম্পাদক মোছা. তহুরা খাতুন, প্রশিক্ষণ সম্পাদক তানজিলা আইরিন সূচনা, দুর্যোগ ও ত্রাণ সম্পাদক দিপালী বাছাড়, স্বাস্থ্য ও ক্রীড়া সম্পাদক রিয়াদ খাঁন, পরিবেশ ও সমাজকল্যাণ সম্পাদক সাজ্জাদ হোসাইন, মুক্তিযুদ্ধ ও গবেষণা সম্পাদক নুর আহসান মৃদুল, তথ্য ও প্রযুক্তি সম্পাদক ফরহাদ হোসেন, ম্যাগাজিন সম্পাদক শরিফা নাজমিন, বইমেলা সম্পাদক সৈয়দ আবু ইব্রাহীম নয়ন প্রমুখ। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসেবে রয়েছেন মাহাবুর রহমান, শাখাওয়াত আলম মিরাজ, অদ্রীব নাহা উৎস।

কমিটিতে উপদেষ্টা হিসেবে রয়েছেন— বরিশাল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য অধ্যাপক সাদেকুন আরেফিন মাতিন, আইন বিভাগের সহযোগী অধ্যাপক সাদিকুল ইসলাম সাগর, ব্যাংকিং অ্যান্ড ইনসুরেন্স বিভাগের সহকারী অধ্যাপক ও বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য রাকিবুল ইসলাম নীরব, ক্রপ সায়েন্স অ্যান্ড টেকনোলজি বিভাগের সহকারী অধ্যাপক রিজভী আহমেদ ভূইয়া, প্রথম আলো রাজশাহীর ব্যুরো প্রধান আবুল কালাম আজাদ, প্রথম আলো রাবি প্রতিনিধি তাপস কুমার সরকার, রাবি বন্ধু সভার সাবেক সভাপতি মাজহারুল ইসলাম রকি, তারিফ হাসান মেহেদী, সুরুজ সর্দার, শাহাবুদ্দীন আহমেদ, সাবেক সাধারণ সম্পাদক সিফাত হোসেন ও সুমাইয়া জেসমিন প্রমুখ।