আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী

ছবি: সংগৃহীত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে নির্বাচনি জনসভায় অংশ নিতে আজ ফরিদপুর যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। মঙ্গলবার (২ ডিসেম্বর) বেলা ৩টায় শহরের সরকারি রাজেন্দ্র কলেজ মাঠে নির্বাচনি জনসভায় ভাষণ দেবেন তিনি। 

জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভা সফল করতে নানা প্রস্তুতি নেওয়া হয়েছে। কলেজের মাঠের পূর্বপাশে অস্থায়ী মঞ্চ ঘিরে বাঁশ দিয়ে নিরাপত্তা বেষ্টনি নির্মাণ করা হয়েছে।

এ প্রসঙ্গে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইসতিয়াক আরিফ বলেন, নেত্রীর আগমনে ফরিদপুর আওয়ামী লীগের নেতাকর্মীদের মাঝে আনন্দের বন্যা বইছে।

তিনি বলেন, জনসভা স্থলে নারী ও পুরুদের জন্য আলাদা বসার জায়গা নির্ধারণ করা হয়েছে। প্রধানমন্ত্রী, ভিআইপি ও সাধারণ দর্শক-শ্রোতার জন্য মাঠে প্রবেশের পথ নির্ধারণ করা হয়েছে। 

তিনি আরও বলেন, প্রধানমন্ত্রীর জনসভা উপলক্ষে মাঠে ৫০ হাজার দর্শক-শ্রোতাসহ সড়ক এবং আশপাশের এলাকায় মোট এক লাখ লোকের সমাগমের প্রস্তুতি নিয়েছে জেলা আওয়ামী লীগ।

সভায় সভাপতিত্ব করবেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ (সদর) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম হক। এ সভায় ফরিদপুরের বাকি তিনটি সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীরা উপস্থিত থাকবেন বলে আশা করা যাচ্ছে।

উল্লেখ্য, ফরিদপুর শহরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বশেষ এসেছিলেন গত ২০১৭ সালের ২৯ মার্চ। ওই দিন বিকেলে তিনি এই রাজেন্দ্র কলেজ মাঠেই বক্তব্য দিয়েছিলেন।