জানাজায় অংশ নিতে গিয়ে লাশ হলেন স্বামী-স্ত্রী

জানাজায় অংশ নিতে গিয়ে লাশ হলেন স্বামী-স্ত্রী

ফাইল ছবি।

গাজীপুরের কালিয়াকৈরে ভাতিজির জানাজায় অংশ নিতে যাওয়ার পথে ট্রাক-অটোরিকশার সংঘর্ষে স্বামী-স্ত্রী নিহত হয়েছেন।এ ঘটনায় ওই দম্পতির ছেলে আহত হয়েছেন।

 

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেল সোয়া ৩টায় কালিয়াকৈর উপজেলার মৌচাক-ফুলবাড়িয়া সড়কের হোসেন মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ এ ঘটনায় ট্রাকচালক আলী আহমেদকে আটক করেছে। তিনি সদর উপজেলার জয়দেবপুর থানার পাইনশাইল গ্রামের আব্দুস ছালামের ছেলে।

 

নিহতরা হলেন, কালিয়াকৈর উপজেলার ফুলবাড়িয়া ইউনিয়নের কাচিঘাটা গ্রামের মজিবুর রহমান (৭৫) ও তার স্ত্রী হাবিবা (৬৫)। তাদের ছেলে গাজীপুর সরকারি মহিলা কলেজের পদার্থ বিজ্ঞানের প্রভাষক হাবিবুর রহমান আহত হয়েছেন।

স্থানীয় সাব্বির আহমেদ কছিম  জানান, মজিবুর রহমানের ভাতিজি কমলা খাতুন মঙ্গলবার সকালে মারা যান। বিকেলে কমলার জানাজায় অংশ নিতে তারা ফুলবাড়িয়ার বাড়ি যাচ্ছিলেন।

 

ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ সোহেল মোল্লা জানান, বিকেল সোয়া ৩টার দিকে হাবিব তার বাবা ও মাকে নিয়ে অটোরিকশায় কাচিঘাটা গ্রামে যাচ্ছিলেন। সিএনজি চালিত অটোরিকশাটি কালিয়াকৈর উপজেলার মৌচাক-ফুলবাড়িয়া সড়কের হোসেন মার্কেট এলাকায় পৌঁঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাদের চাপা দেয়। এতে অটোরিকশায় থাকায় হাবিবুর রহমান, মজিবুর রহমান, হাবিবা খাতুন গুরুতর আহত হন।

তিনি আরও বলেন, আহতবস্থায় তাদের স্থানীয় হাসপাতালে নেওয়া হলে হাবিবা খাতুনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে উন্নত চিকিৎসার জন্য হাবিবুর রহমান ও মজিবুর রহমানকে ঢাকায় নেওয়ার পথে মজিবুর রহমান মারা যান। গুরুতর অবস্থায় ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন হাবিবুর রহমান।