পেশির চোট কাটিয়ে দ্রুত ফিরতে চান পেদ্রি

পেশির চোট কাটিয়ে দ্রুত ফিরতে চান পেদ্রি

পেদ্রি

পেশির চোট সমস্যায় আপাতত দলের বাইরে আছেন পেদ্রি। ঠিক কবে নাগাদ ফুটবলের সবুজে ফিরতে পারবেন, তা জানেন না এই মিডফিল্ডার। তবে দ্রুতই মাঠে ফেরার আশাবাদ জানালেন তিনি। 

গত ডিসেম্বরের মাঝামাঝি সময় থেকে পেশিতে চোটের চিকিৎসা চলছিল পেদ্রির। সেই থেকে মাঠের বাইরে তিনি। প্রায়ই অবশ্য চোট হানা দেয় পেদ্রির শরীরে। চলতি মৌসুমে এ নিয়ে দ্বিতীয় দফা ছোবল বসিয়েছে চোট। এর আগে হ্যামস্ট্রিংয়ের চোট ভুগিয়েছিল; ফলে ১২ ম্যাচ খেলা হয়নি এ মৌসুমে। চোটে ভুগে ক্যারিয়ারে এ পর্যন্ত সব মিলিয়ে ৬৭টি ম্যাচ খেলতে পারেননি এই মিডফিল্ডার। 

ইবাই লিয়ানোসের লাইভ স্ট্রিমিংয়ে চোটের বর্তমান পরিস্থিতি নিয়ে কথা বলেন পেদ্রি। মাঠে ফেরার নির্দিষ্ট দিনক্ষণ বলতে পারেননি তিনিও। 

পেদ্রি বলেন, আমার ফেরার নির্দিষ্ট কোন দিনক্ষণ নেই, কিন্তু দ্রুতই ফিরব। আমার প্রথম মৌসুম অনেক লম্বা ছিল। ৭৩টি ম্যাচ খেলেছিলাম। এর প্রভাব পড়তে পারে, কিন্তু আমি দুনিয়া জয় করতে চেয়েছিলাম। সবাই বলেছিল যে, প্রথম চোট আবারও ফিরে আসতে পারে, কিন্তু শারীরিক ও মানসিকভাবে আমি কাজ করছি, যাতে এটা ফিরে না আসতে পারে। খাদ্যাভাস বদলেছি এবং যোগ ব্যায়ামও করছি। 

চোটের কারণে কটু কথাও শুনতে হয়েছে পেদ্রিকে। প্রশ্ন উঠেছে তার জীবনাচরণ পদ্ধতি নিয়েও। এ নিয়ে হতাশা আড়াল করেননি এই মিডফিল্ডার। 

তিনি জানান, যখন লোকে বলে আমার লাইফ স্টাইলের কারণে আমি চোটে পড়ি, এটা আমাকে পীড়া দেয়। আমি এমন একজন মানুষ, বাইরে যাই না, পার্টি করতে পছন্দ করি না এবং রাত জাগি না। আমি ট্রেনিং করতে ভালোবাসি, স্রেফ ফুটবল খেলতে চাই।”