সাকিবের সঙ্গে দেখা করতে মাগুরায় মাশরাফী

সাকিবের সঙ্গে দেখা করতে মাগুরায় মাশরাফী

বাংলাদেশের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজা

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-১ আসনে ক্ষমতাসীন দল আওয়ামী লীগ থেকে মনোনয়ন পেয়েছেন সাকিব আল হাসান। নিজ জেলায় নির্বাচনী প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন তিনি। তাকে সহযোগিতা করতে জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটারও এখন মাগুরায় অবস্থান করছেন।

অন্যদিকে নির্বাচনী ব্যস্ততায় সময় কাটছে বাংলাদেশের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফী বিন মোর্ত্তজাও। তবে এর মধ্যেও সতীর্থ সাকিবের নির্বাচনী প্রচারণায় যোগ দিয়েছেন তিনি। বৃহস্পতিবার (৪ জানুয়ারি) দুপুর ১২টার পর মাগুরায় পা রাখেন মাশরাফী।

এর আগে অবশ্য কয়েকবার মাগুরায় আসার কথা জানিয়েছিলেন মাশরাফী। সাকিবও জানিয়েছিলেন তার এলাকাকে আসবেন বড় ভাই ম্যাশ। অবশেষে আজ সাকিবের সঙ্গে দেখা করতে এসেছেন তিনি। ক্রিকেট মাঠে রাজত্ব করার পর রাজনীতিতে নামা সাকিব নতুন যাত্রায় পাশে পাচ্ছেন ক্রিকেটাঙ্গনের সতীর্থ ও কোচসহ সবাইকেই।

মনোনয়ন পাওয়ার পরপরই সাকিবকে শুভকামনা জানিয়েছিলেন নড়াইল এক্সপ্রেস খ্যাত ক্রিকেটার । পরে গণমাধ্যমেও তাকে নিয়ে বলেছেন, যে পারে সে সব পারে। সাকিব অনেক ভালো করবে এমনটাই প্রত্যাশা জানান তিনি।

অন্যদিকে নিউজিল্যান্ড সিরিজ থেকে দেশে ফিরেই বুধবার (৩ জানুয়ারি) বড় ভাইয়ে নির্বাচনী প্রচারণার কাজে সাহায্য করতে মাগুরায় গেছেন সৌম্য সরকার ও রনি তালুকদার। সঙ্গে ছিলেন জাতীয় দলের বাইরে থাকা সাব্বির রহমান।