রোনালদোর চীন সফর, মুহূর্তেই শেষ সব টিকিট

রোনালদোর চীন সফর, মুহূর্তেই শেষ সব টিকিট

ক্রিশ্চিয়ানো রোনালদো

চলতি মৌসুমে প্রীতি ম্যাচ খেলতে আগামী ২৪ ও ২৮ জানুয়ারি চীনে যাবে সৌদি আরবের ক্লাব আল নাসের। সেখানে দুইটি ম্যাচ খেলবেন পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এই দুইটি ম্যাচ ঘিরে চীনের সমর্থকদের মধ্যে তৈরি হয়েছে তুমুল আগ্রহ। তাইতো অনলাইনে বেশ কয়েক প্ল্যাটফর্মে টিকেট বিক্রির ঘোষণা দেবার ঘন্টাখানেকের মধ্যেই সব টিকেট শেষ হয়ে গেছে এই ম্যাচের।

ফুটবল পাগল জাতি হিসেবে চায়না বেশ সমাদৃত। আর সেখানে রোনালদোর ভক্তের সংখ্যা একেবারে কম নয়। পর্তুগীজ এই সুপারস্টারের বর্তমান ক্লাব সৌদি আরবের আল-নাসের গত মাসে ঘোষণা দেয় চীন সফরের। আগামী ২৪ ও ২৮ জানুয়ারি দেশটির দক্ষিনাঞ্চলীয় শহর শেনজেনে সাংহাই সিনহুয়া ও ঝেইজাং এফসির বিপক্ষে দুটি প্রীতি ম্যাচে তারা অংশ নিবে। রোনালদো সমর্থকরা এই ঘোষণার পর থেকেই টিকেট ক্রয়ের জন্য মুখিয়ে ছিল। 

বুধবার অনলাইনে স্থানীয় সময় সকাল ১১.০০টায় টিকেট ছাড়ার সাথে সাথে সবকটি প্ল্যাটফর্মেই সন্ধ্যার সময় টিকেট নেই বলে জানিয়ে দেয়া হয়। এর মধ্যে বেশ কিছু গণমাধ্যমের রিপোর্টের সূত্র ধরে জানা গেছে, সাধারন আসন ছাড়াও সবচেয়ে বেশী দামী ক্যাটাগরির দুই ধরনের টিকেট কয়েক সেকেন্ডের মধ্যে শেষ হয়ে গেছে। 

সামাজিক যোগাযোগ মাধ্যমে টিকেট না পেয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন, যদিও কিছু সৌভাগ্যবান সমর্থক উচ্ছাসও প্রকাশ করেছেন। একজন সমর্থক লিখেছেন, ‘২৪ জানুয়ারি আমি বিশ্বের সবচেয়ে সুখী মেয়ে হিসেবে নিজেকে দেখবো। রোনালদোর কথা মনে করলে একটি বিষয় সবার আগে সামনে চলে আসে, তার থেকে ভাল খেলোয়াড় এখনো কোথাও নেই। আজ তার ম্যাচের টিকেট বিক্রি শুরু হয়েছে, তার মধ্যে আমি একটি পেয়েছি।’

গত বছর বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে রোনালদোর চির প্রতিদ্বন্দ্বি লিওনেল মেসি অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ২-০ গোলের প্রীতি ম্যাচটিতে মাত্র ৭৯ সেকেন্ডে গোল করেছিলেন। ঐ ম্যাচটি দেখতেও পুরো স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ ছিল।