ধানমন্ডিতে মডেল তাসনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার

ধানমন্ডিতে মডেল তাসনিয়ার ঝুলন্ত মরদেহ উদ্ধার

ছবি: সংগৃহীত

রাজধানীর ধানমন্ডি এলাকায় আবাসিক ফ্ল্যাট থেকে মডেল তানজিম তাসনিয়ার ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকালে ধানমন্ডি ৯/১ নম্বর রোডের ৩১ নম্বর বাড়ির দ্বিতীয় তলার ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। তাসনিয়া বেসরকারি বিশ্ববিদ্যালয় ইউল্যাবের মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী। পড়াশোনার পাশাপাশি মডেলিং করতেন তিনি।

তবে কোনো কারণে তাসনিয়া আত্মহত্যা করেছেন কি না তা পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি। এই ঘটনায় ধানমন্ডি মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ঘটনা তদন্ত করে কারও সংশ্লিষ্টতা পাওয়া গেলে নিয়মিত মামলা হবে বলে জানিয়েছে পুলিশ।

ধানমন্ডি থানার উপপরিদর্শক (এসআই) জান্নাতুল ফেরদৌসী জানান, ধানমন্ডির ওই বাড়িটির দ্বিতীয় তলায় নিজেদের ফ্ল্যাটে একাই থাকতেন তানজিম তাসনিয়া। চতুর্থ তলায় তাদের আরেকটি ফ্ল্যাটে থাকেন পরিবারের অন্য সদস্যরা। ভোরে তারই এক বন্ধুর মাধ্যমে খবর পেয়ে পরিবারের সদস্যরা দ্বিতীয় তলার ফ্ল্যাটে গিয়ে দেখেন, ফ্যানে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগিয়ে ঝুলছেন তানজিম। তখন পরিবারের সদস্যরা তাকে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যান। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে সকাল ৮টার দিকে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

পরিবার সূত্রের বরাতে পুলিশ বলছে, ইউল্যাবের মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী তানজিম। পড়ালেখার পাশাপাশি তিনি মডেল হিসেবে কাজ করতেন। খুব জেদি স্বভাবের ছিলেন তানজিম। কারও কথাই সহ্য করতে পারতেন না। তবে কী কারণে তিনি গলায় ফাঁস দিয়েছেন তা এখনও জানা যায়নি।