ভোট দিতে পারবেন না মিশা সওদাগর

ভোট দিতে পারবেন না মিশা সওদাগর

মিশা সওদাগর

অনুষ্ঠিত হচ্ছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের ভোটগ্রহণ। রোববার (৭ জানুয়ারি) সকাল ৮টা থেকে শুরু হয়ে ভোটগ্রহণ চলবে বিকেল ৪টা পর্যন্ত। এই নির্বাচনকে ঘিরে তারকাঙ্গনেও রয়েছে বাড়তি উচ্ছ্বাস।

বিনোদন অঙ্গন থেকে এবারের নির্বাচনে প্রার্থী হয়েছেন চিত্রনায়ক ফেরদৌস আহমেদ, নায়িকা মাহিয়া মাহি, গায়িকা ডলি সায়ন্তনী ও কমেডিয়ান কমর উদ্দিন আরমান। এ ছাড়াও আছেন আসাদুজ্জামান নূর ও মমতাজ বেগম।

নির্বাচনি প্রচারণায় দেখা গেলেও এবারের নির্বাচনে ভোট দিতে পারছেন না ঢাকাই সিনেমার খল অভিনেতা মিশা সওদাগর। ঢাকা ১৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাইনুল হোসেন খান নিখিলের নৌকার প্রচারে দেখা গিয়েছে মিশাকে। এ ছাড়াও তাকে দেখা গেছে ঢাকা-১০ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চিত্রনায়ক ফেরদৌসের প্রচারণায়।

ভোট না দিতে পারার বিষয়ে সংবাদমাধ্যমে মিশা সওদাগর বলেন, ঢাকা-১৮ আসনের ভোটার আমি। এই আসনে সংসদ সদস্য ছিলেন কিংবদন্তি রাজনীতিক সাহারা খাতুন। দেশে থাকলে সব সময় ভোট দিতে যাই আমি। এবার ভোটের তারিখ আগে থেকে জানা ছিল না। তাই টিকেট কেটে রেখেছিলাম। আমি বর্তমানে নিউইয়র্ক আছি। ফলে ভোট দিতে পারব না। মিস করব। এবার ভোট যুদ্ধটা আমার কাছে উৎসব মনে হয়েছে। দেশে থাকলে অবশ্যই পছন্দের প্রার্থীকে ভোট দিতে কেন্দ্রে যেতাম। সেটা ভীষণ মিস করব।