১৫ কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগ জাপা প্রার্থী

১৫ কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগ জাপা প্রার্থী

ছবিঃ সংগৃহিত।

সুনামগঞ্জ-৪ আসনের অন্তত ১৫ কেন্দ্রে জাল ভোট দেওয়ার অভিযোগ করেছেন জাতীয় পার্টি মনোনীত প্রার্থী পীর ফজলুর রহমান মিসবাহ। 

আজ রবিবার বেলা ৩ টায় সুনামগঞ্জ শহরের হাছননগরে নিজ বাসায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে এই অভিযোগ করেন তিনি। এসময় জাল ভোট দ্রুত বন্ধের দাবি জানান সদর আসনের বর্তমান সংসদ সদস্য মিসবাহ।

তিনি বলেন, তার প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের প্রার্থী ড. মোহাম্মদ সাদিকের পক্ষে আসনের ১৫টি কেন্দ্রে জাল ভোট দেওয়া হচ্ছে। অনেক কেন্দ্রে তার এজেন্টদের ভয়ভীতি দেখিয়ে কেন্দ্র থেকে বের করে দেওয়া হয়েছে। 

তিনি বলেন, বানীপুর কেন্দ্রের প্রিসাইডিং অফিসার নৌকার প্রার্থীর প্রচারণায় অংশ নিয়েছেন। তার মতো কিছু কর্মকর্তাকে ভোটগ্রহণের দায়িত্ব না দেওয়ার জন্য আমি লিখিতভাবে অভিযোগ করেছি। কিন্তু রামানুজ রায় নামের ওই প্রিসাইডিং অফিসারের হাতে নৌকায় সিল মারা ব্যালট এজেন্টের হাতে দেওয়ার সময় আমার এজেন্ট দেখতে পান। প্রতিবাদ করলে সিল মারা ব্যালটগুলো তিনি পকেটে ঢুকিয়ে ফেলেন। 

তিনি আরও বলেন, নৌকায় জাল ভোট প্রদানকারীদের সনাক্ত করে দলেও তারা প্রশাসন ব্যবস্থা নিচ্ছে না। আমি বিষয়টি রিটার্নিং কর্মকর্তাকে অবহিত করলেও তার কাছ থেকে সাড়া পাচ্ছি না। এর বিরুদ্ধে তিনি কোনো ব্যবস্থা নিচ্ছেন বলে আমার মনে হচ্ছে না। 

তিনি বলেন, আমি মনে করি ভোটাররা আমাদের পক্ষে ভোট দিতে আসছেন। তাই তারা জাল ভোটের আশ্রয় নিচ্ছেন। এটা যদি প্রশাসন বন্ধ করতে না পারে তবে নির্বাচন কলঙ্কিত হবে।