মগবাজার ও আশকোনায় ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু

মগবাজার ও আশকোনায় ট্রেনের ধাক্কায় ২ জনের মৃত্যু

প্রতীকী ছবি।

রাজধানীর মগবাজার ও আশকোনায় ট্রেনের ধাক্কায় দুই যুবকের মৃত্যু হয়েছে। তাদের মধ্যে একজনের পরিচয় পাওয়া গেলেও অপর জনের পরিচয় পাওয়া যায়নি। সোমবার (৮ জানুয়ারী) পৃথক সময়ে ঘটনা দুটি ঘটে। 

বিষয়টি নিশ্চিত করেন ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ির ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া। তিনি জানান, মৃতদেহ দু'টি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে। 

মগবাজার রেলগেট এলাকায় রাত সাড়ে নয়টার দিকে কমলাপুর থেকে ছেড়ে যাওয়া একটি ট্রেনের ধাক্কায় এক যুবক মাথায় আঘাত প্রাপ্ত হয়ে পড়ে থাকেন। পরে পথচারী মামুন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সোয়া ১০ টায় জরুরী বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পরীক্ষা নিরীক্ষার পর মৃত ঘোষণা করেন। 

তার নাম রেজওয়ান খাঁন সায়মন (১৮)। তিনি মাদারীপুর জেলার শিবচর উপজেলার মান্নান খানের ছেলে। বর্তমানে মগবাজার ওয়ারলেস গেইট এলাকায় পরিবারের সাথে থাকতেন।

মৃতের বোন ফাতেমা আক্তারসহ পরিবারের সদস্যরা হাসপাতালে এসে লাশ সনাক্ত করেন।

অপরদিকে একই দিন বিকালে বিমানবন্দর আশকোনা রেলগেট এলাকায় ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয় আরেক যুবক। তার বয়স আনুমানিক (৩০) বছর। পরে রেলওয়ে থানার পুলিশের কনেস্টেবল জহুরুল ইসলাম  তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯ টায় মারা যান তিনি।