নিরাপত্তা ভেঙে সালমানের ফার্মহাউজে প্রবেশের চেষ্টায় গ্রেপ্তার ২

নিরাপত্তা ভেঙে সালমানের ফার্মহাউজে প্রবেশের চেষ্টায় গ্রেপ্তার ২

সালমান খান

মাঝে মধ্যেই হত্যার হুমকি পান বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর—খ্যাত অভিনেতা সালমান খান। তাই কড়া নিরাপত্তায় থাকেন তিনি। শুধু বাইরে চলা-ফেরার সময় নয়, সালমানের বাড়ির চারপাশেও মোতায়েন রয়েছে বেশ কয়েকজন নিরাপত্তারক্ষী।

কিন্তু এরপরেও যেন সুযোগ পেলেই এই নায়কের ক্ষতি করার চেষ্টা করে অনেকেই। এবার সেই কড়া নিরাপত্তা ভেঙে সালমানের ফার্মহাউজে প্রবেশের চেষ্টায় দুজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

গত ৪ জানুয়ারি সালমানের পানভেলের খামার বাড়ির পাঁচিল টপকে ভেতরে প্রবেশের চেষ্টা করলে ওই দুই ব্যক্তিকে ধরে ফেলেন নিরাপত্তারক্ষীরা। পরে খামার বাড়ির ম্যানেজার থানায় খবর দিলে তাদেরকে গ্রেফতার করে পুলিশ।

ধরা পরার পর নিজেদেরকে মহেশ কুমার রামনিবাস ও বিনোদ কুমার রাধেশ্যাম নামে পরিচয় দেয় তারা। কিন্তু দুজনের ফেক নামে পরিচয় দেন তারা। জানা গেছে, মহেশ এবং বিনোদ উত্তরপ্রদেশের বাসিন্দা। দুজনেই সালমানের ভক্ত বলে দাবি করেছেন তারা।

ভারতীয় গণমাধ্যমের সূত্রে অনুযায়ী, ধৃত ২ ব্যক্তি নিজেদের নাম অজেশ কুমার ওমপ্রকাশ গিলা ও গুরুসেবক সিংহ তেজ সিংহ শিখ বলে জানায় পুলিশকে। একজন কাঠ মিস্ত্রির কাজ করেন এবং অন্যজন আসবাবের ব্যবসা করেন বলে পুলিশকে জানায় তারা। ওই একই নামে জাতীয় পরিচয়পত্রের সফটকপি তাদের ফোনে দেখেছে পুলিশ।

ভারতীয় দণ্ডবিধির ৪২০ (চিটিং), ৪৪৮ (হাউজ ট্রেসপাস), ৪৬৫ (ফর্জারি), ৪৬৮ (ফর্জারি ফর দ্য পারপাস অফ চিটিং) ও ৪৭১ (ইউজিং ফর্জড ডকুমেন্ট অ্যাজ জেনুইন) ধারায় মামলা রুজু করেছে।

পানভেল তালুকা পুলিশ স্টেশনের ইনস্পেক্টর অনিল পাতিল গণমাধ্যমে বলেন, নিউ পানভেলের ওয়াজে সালমান খানের ‘অর্পিতা ফার্ম হাউস’-এ প্রবেশের চেষ্টা করার জন্য ২ জনের বিরুদ্ধে পানভেল গ্রামীণ থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। আরও তদন্ত করা হচ্ছে বলেও জানা গেছে।

সূত্র : এএনআই