নাজিরপুরে নৌকার সমর্থককে কুপিয়ে জখম

নাজিরপুরে নৌকার সমর্থককে কুপিয়ে জখম

প্রতীকী ছবি

পিরোজপুরের নাজিরপুরে মো: লাইজু শেখ (৩৬) নামের এক নৌকার সমর্থককে প্রতিপক্ষের পরাজিত স্বতন্ত্র (ঈগল প্রতীক) প্রার্থীর লোকজন কুপিয়ে মারাত্মক জখম করেছে বলে অভিযোগ উঠেছে।

গতকাল সোমবার (৮ জানুয়ারি) রাতে উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের ষোলশত গ্রামে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় পুলিশ ৪ জনকে আটক করেছে।

জানা গেছে, নৌকার প্রার্থী ছিলে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ. ম রেজাউল করিম এবং তার প্রতিদ্বন্দ্বী ছিলেন স্বতন্ত্র প্রার্থী (ঈগল প্রতীক) জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি একেএমএ আউয়াল।

প্রত্যক্ষদর্শী আল নোমান রনি জানান, ওই দিন রাত সাড়ে ৮টার দিকে তিনি ও লাইজু শেখ খেজুরতলা থেকে এক সাথে ফিরছিলেন। এ সময় স্থানীয় জোড়া কালভার্ট সংলগ্ন বীর মুক্তিযোদ্ধা আ. জব্বার খানের বাড়ি সংলগ্ন স্থানে পৌঁছলে পূর্ব থেকে সেখানে ওৎ পেতে থাকা পরাজিত স্বতন্ত্র প্রার্থীর (ঈগল প্রতীক) ২০ থেকে ২৫ জন লোক তাদের আটকে লাইজুকে কুপিয়ে গুরুতর আহত করে। এ সময় রনিকে বীর মুক্তিযোদ্ধা জব্বার খানের বড়ির একটি ঘরের আটকে রাখে। স্থানীয়রা লাইজুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থা গুরুতর হওয়ায় তাকে খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার অসিত কুমার মিস্ত্রী বলেন, লাইজুকে শরীরের বিভিন্ন স্থানে মারাত্মকভাবে কুপিয়ে আহত করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনায় পাঠানো হয়েছে।

নাজিরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: শাহ আলম হাওলাদার বলেন, খবর শুনে সেখানে থানা পুলিশসহ নির্বাচনী কাজে দায়িত্বে থাকারা গিয়েছিলাম। পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। একটি পরিত্যাক্ত ঘরে কে বা কাহারা অগ্নিসংযোগ করেছে তা নিশ্চিত হওয়া যায়নি। হামলার সাথে জড়িত থাকার অভিযোগে ৪ জনকে আটক করা হয়েছে।