নিরাপত্তা প্রহরীর মরদেহ মিলল নিজ কর্মস্থলে

নিরাপত্তা প্রহরীর মরদেহ মিলল নিজ কর্মস্থলে

ছবিঃ সংগৃহিত।

সিরাজগঞ্জের শাহজাদপুরে নিখোঁজের ৫ দিন পর নিজ কর্মস্থল আর. কে টেক্সটাইলের মধ্যে বালুর নিচে পুতেঁ রাখা অবস্থায় নাইট গার্ডের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

নিহত নাইট গার্ড মোঃ ফেরদৌস আলী (১৮) শাহজাদপুর উপজেলার গাড়াদহ ইউনিয়নের মশিপুর আশ্রয়ন প্রকল্পের বাসিন্দা মোঃ আক্কাস আলীর ছেলে ও আর. কে টেক্সটাইলের নাইট গার্ড হিসাবে কর্মরত ছিলেন। 

থানা ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, ফেরদৌস গত শুক্রবার ৫ জানুয়ারী সকাল ৮টার দিকে বাড়ী থেকে বের হয়ে আর ফেরেনি। তাকে অনেক জায়গায় ও আত্মীয় স্বজনদের বাড়ীতে খোঁজাখুজি করেও না পাওয়া গেলে গত সোমবার, ৮ জানুয়ারী শাহজাদপুর থানায় একটি নিখোঁজ ডায়রী করেন নিহতের পিতা। এরপর থানা পুলিশ তথ্য প্রযুক্তির সহযোগীতায় বুধবার (১০জানুয়ারী) সকালে নিজ কর্মস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে।

এ বিষয়ে অতিরিক্ত পুলিশ সুপার (শাহজাদপুর সার্কেল) মোঃ কামরুজ্জামান জানান, অভিযোগ পাওয়ার পরই তথ্য প্রযুক্তি ও সোর্সের সহযোগীতায় আর. কে টেক্সটাইলের ভিতরে বালুর নিচে পুতেঁ রাখা ফেরদৌসের লাশ উদ্ধার করা হয়। কয়েটি বিষয় আমাদের সামনে এসেছে সেগুলো নিয়ে থানা পুলিশ কাজ করছে। আশা করি অতিদ্রুত জড়িতদের আইনের আওতায় আনা হবে। 

তিনি আরও জানান, লাশ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ শেখ ফজিলাতুন্নেছা মুজিব হাসপাতালে পাঠানো হয়েছে।