বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত

বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত

ছবিঃ পাবনায় বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক সেমিনার

পাবনা প্রতিনিধি

পাবনার আটঘরিয়ায় “বৈদেশিক কর্মসংস্থানের জন্য দক্ষতা ও সচেতনতা শীর্ষক” জনসচেতনতামূলক প্রচার, প্রেসব্রিফিং ও সেমিনার অনুষ্ঠিত হয়েছে। বুধবার( ২২জুলাই) উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সেমিনারে প্রধান অতিথির বক্তব্য রাখেন আটঘরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ তানভীর ইসলাম।

আটঘরিয়া ইউএনও মোছা: ফুয়ারা খাতুন এর সভাপতিত্ব অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্্েরর প:প: কর্মকর্তা ডা. মো: রফিকুল হাসান, পাবনা জেলা কর্মসংস্থান ও জনস্বাস্থ্য অফিসের সহকারি পরিচালক আখলাক উজ-জ্জামান।

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা রাজু আহম্মদ টিটুর পরিচালনায় একদন্ত ইউপি চেয়ারম্যান ইসমাইল সরদার, উপজেলা কৃষি কর্মকর্তা রোকশানা কামরুন্নাহার, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সিরাজুম মনিরাসহ বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, সাংবাদিক, ইউপি সদস্য, সুধীজন এই সেমিনারে অংশ গ্রহণ করেন।

এসময় প্রেসব্রিফিং ও সেমিনারে বক্তারা বলেন, নির্বাচনী ইশতেহার ২০১৮ ঘোষণাকালে প্রধানমন্ত্রী ঘোষণা করেন নির্বাচনে বিজয়ী হলে আগামী ৫ বছরে ১ কোটি ২৮ লাখ কর্মসংস্থান সৃজনের পরিকল্পনা রয়েছে। প্রতি উপজেলা থেকে গড়ে ১০০জন যুব ও যুব মহিলাকে বিদেশে কর্মসংস্থানের ব্যবস্থা করা হবে।