ফরিদপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, তিনজনকে কুপিয়ে জখম

ফরিদপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংঘর্ষ, তিনজনকে কুপিয়ে জখম

ফাইল ছবি

ফরিদপুরে আধিপত্য বিস্তার ও জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে তিনজনকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। গতকাল বৃহস্পতিবার (১১ জানুয়ারি) সন্ধ্যা ৬টার দিকে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রামের কাজির বাজার এলাকায় এই ঘটনা ঘটে।

আহতরা হলেন- আলগী ইউনিয়নের ছোট খারদিয়া গ্রামের কাওসার মাতুব্বর (৬৫), জাকারিয়া মাতুব্বর (৪৫) এবং অহিদ মাতুব্বর (৩৫)।

পুলিশ সূত্রে জানা যায়, এলাকায় আধিপত্য বিস্তার ও জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে আলগী ইউনিয়নের ছোটখারদিয়া গ্রামের সানু মাতুব্বরের দলের সঙ্গে একই গ্রামের কাওসার মাতুব্বর দলের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ নিয়ে দুই পক্ষের মধ্যে বেশ কয়েকবার সংঘর্ষের ঘটনা ঘটে। আহত তিন ব্যক্তি কাওসার মাতুব্বরের অনুসারী। আহতদের প্রথমে ভাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাদের ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

আহত অহিদ মাতুব্বর জানান, তারা কাজির বাজার এলাকায় গেলে প্রতিপক্ষ সানু মাতুব্বরের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর অতর্কিত হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ভাঙ্গা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মামুনুর রশিদ বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে এ হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় এক পক্ষের নেতাসহ তিনজনকে কুপিয়ে জখম করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানান।