আদ্-দ্বীন হাসপাতালে ৫০ শতাংশ মূল্য ছাড়ে সুন্নতে খতনার সুযোগ

আদ্-দ্বীন হাসপাতালে ৫০ শতাংশ মূল্য ছাড়ে সুন্নতে খতনার সুযোগ

সংগৃহীত

রাজধানীর মগবাজার আদ্-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে ৫০ শতাংশ মূল্য ছাড়ে আধুনিক পদ্ধতিতে সুন্নতে খতনা চিকিৎসা সেবা প্রদান করা হবে। রবিবার (১৪ জানুয়ারি) আদ্-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালের ব্যবস্থাপক কাজী মনঞ্জুরুল ইসলাম মিশুক বিষয়টি নিশ্চিত করেছেন।

হাসপাতাল কর্তৃপক্ষ জানান, ১৫ জানুয়ারি থেকে ১০ ফেব্রুয়ারি ২০২৪ পর্যন্ত এ সুন্নতে খতনা চিকিৎসা সেবা কার্যক্রম চলবে। শুক্রবার ছাড়া প্রতিদিন সকাল ৮টা থেকে ১১টা পর্যন্ত বিশেষজ্ঞ চিকিৎসক দ্বারা সুন্নতে খতনা করা হবে। রেজিস্টেশন ফি বাবদ ২০০ টাকা কার্ড কাউন্টারে প্রদান করতে হবে। সুন্নতে খতনা জন্য রোগীর পরীক্ষা-নিরীক্ষা, অপারেশন সংক্রান্ত ৫০ শতাংশ মূল্য হাসপাতাল কর্তৃপক্ষ বহন করবে।

আদ্-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালের শিশু সার্জারি বিভাগের প্রধান অধ্যাপক ডা. এস. এম. রেজাউল করিম মারুফ আধুনিক পদ্ধতিতে সুন্নতে খতনা চিকিৎসা সেবা প্রদান করবেন।

বিস্তারিত তথ্যের জন্য ঢাকা মগবাজার আদ্-দ্বীন মেডিকেল কলেজ হাসপাতালে সরাসরি আসতে পারেন অথবা ০৯৬-১২৩৪৫৬৬৬, ০১৯৮৭-৭৭৭৭৭৭, ০১৭১৩-৪৮৮৪৪৫ এবং ০১৭১৩-৪৮৮৪১৮ নাম্বারে যোগযোগ করতে পারেন।

উল্লেখ্য, আদ্-দ্বীন ফাউন্ডেশন পরিচালিত হাসপাতালসমূহে বছরের অধিকাংশ সময়ে দরিদ্র ও সুবিধা বঞ্চিত রোগীদের জন্য বিনামূল্যে এবং মূল্য ছাড়ে বিভিন্ন চিকিৎসা সেবা ক্যাম্প পরিচালিত হয়ে থাকে।