ডিএনসির অভিযানে ইয়াবাসহ আটক ২

ডিএনসির অভিযানে ইয়াবাসহ আটক ২

ছবিঃ সংগৃহীত।

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্যং ইউনিয়নের সাতঘরিয়া পাড়া এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর (ডিএনসি) বিশেষ জোনের সদস্যরা একটি বাসে তল্লাশি চালিয়ে ১৬ হাজার ইয়াবাসহ বাসটি জব্দ করা হয়েছে। এ সময় মাদক পাচারে জড়িত বাসের চালক ও হেলপারকে আটক করা হয়।

  আটককৃতরা হলেন টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের ৭নং ওয়ার্ড কাঞ্জর পাড়ার আব্দুর রহমানের ছেলে ড্রাইভার মফিজুল আমল (৪৪) ও হেলপার উখিয়া বালুখালী রোহিঙ্গা ক্যাম্পের ৯ নম্বর ব্লক-এ৫, এফসিএন-১১৪১২২ এর বাসিন্দা মৃত ছৈয়দ আহমেদের ছেলে হাবি উল্লাহ (৪১)।মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর টেকনাফ বিশেষ জোনের সহকারী পরিচালক মোঃ সিরাজুল মোস্তফা গণমাধ্যমকে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি জানান, শনিবার রাতে তারই নেতৃত্বে একটি টিম ডিউটীকালীন টেকনাফ মডেল থানাধীন হোয়াইক্যং ইউনিয়নের ৫নং ওয়ার্ডস্থ পূর্ব সাতঘরিয়া পাড়া, দোকানের সামনে ডিউিটকালীন কক্সবাজারগামী একটি বাস থামিয়ে ২ জন সাক্ষীসহ বাসটি তল্লাশি করে বাসের সামনের বাম পাশের চাকার মটর্গাডে বিশেষ কায়দায় তৈরিকৃত হুকে চুম্বক দিয়ে লাগানো অবস্থায় ১০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট ও ড্রাইভারের সিটের বিশেষ কায়দায় রক্ষিত অবস্থায় ৬ হাজার পিস, মোট ১৬ হাজারপিস ইয়াবা উদ্ধার করা হয় এবং মাদক পাচার কাজে ব্যবহৃত পায়রা নামের একটি মিনিবাসও জব্দ করা হয়। ঘটনাস্থলে ড্রাইভার মফিজুল আলম (৪৪) ও হেলাপার রোহিঙ্গা হাবি উল্লাহকে হাতেনাতে আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন ধরে গাড়ি চালানোর আড়ালে ইয়াবা পাচার করে আসছে বলে জানায়।