বিয়ে করলেন ব্রুনাইয়ের ‘হট প্রিন্স’ মতিন, ১০ দিনের অনুষ্ঠান

বিয়ে করলেন ব্রুনাইয়ের ‘হট প্রিন্স’ মতিন, ১০ দিনের অনুষ্ঠান

ছবি: সংগৃহীত

ব্রুনাইয়ের হট প্রিন্স খ্যাত সুদর্শন যুবক প্রিন্স আব্দুল মতিন আনুষ্ঠানিকভাবে বিয়ে করছেন। দীর্ঘ ১০ দিন ধরে চলবে তার বিয়ের অনুষ্ঠান। সুদর্শন যুবক হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আব্দুল মতিনের বেশ জনপ্রিয়তা রয়েছে। এছাড়া সামরিক বাহিনীতে দায়িত্ব পালন করায়ও পরিচিতি রয়েছে তার। 

গত বছরের ডিসেম্বরে কনে ইয়াং মুলিয়া আনিসা রোশনার সঙ্গে আব্দুল মতিনের বাগদান সম্পন্ন হয়। গত বছর ব্রুনাইয়ের এই প্রিন্সের বাগদান সম্পন্ন হওয়ার পর এশিয়ার অনেক যুবতীর হৃদয়ে ভেঙেছিল। 

কনে ব্রুনাইয়ের বাদশা সুলতান হাসানাল বলকিয়াহ’র উপদেষ্টার নাতনি। তার নিজের একটি ফ্যাশন এবং ট্যুরিজম কোম্পানি রয়েছে। বিয়েতে ৩২ বছর বয়সী প্রিন্স আব্দুল মতিন ইস্তানা নুরুল ইমান প্রাসাদে আনুষ্ঠানিক পোশাকে উপস্থিত হন, অন্যদিকে ২৯ বছর বয়সী কনে সাদা রংয়ের একটি পোশাক পরিধান করেন, এ সময় গায়ে গহনাও ছিল।

প্রিন্স আব্দুল মতিনের বিয়েতে ৫ হাজার অতিথিকে দাওয়াত দেওয়া হয়েছে। এদের মধ্যে সৌদি আরব, জর্ডান, ইন্দোনেশিয়া, ফিলিপাইনের নেতারাও রয়েছেন। 

এই দম্পতি রোলস রয়েসের একটি খোলা গাড়িতে করে বিয়ের অনুষ্ঠানে হাজির হন। এ সময় বিয়েতে আগত অতিথিরা তাদের শুভেচ্ছা জানান। পরে তারা রাজধানী বন্দর সেরি বেগাওয়ান থেকে একটি শোভাযাত্রা বের করেন। স্কুল শিক্ষিকা নোরলিয়া মোহাম্মাদ এএফপি নিউজ এজেন্সিকে বলেন, রাজকীয় এই দম্পতিকে এক নজর দেখা জীবনের সেরা মুহূর্ত।

প্রিন্স মতিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক জনপ্রিয়। তার ইনস্টগ্রামে ২৫ লাখ এবং টিকটকে হাজারের বেশি ফলোয়ার রয়েছে। তার বিয়েতে অনেকের হৃদয় ভেঙেছে। মতিনের শুভাকাঙ্ক্ষিদের একজন লিখেছেন এটি আন্তর্জাতিক হৃদয় ভাঙার দিন। এছাড়া অনেকে তার পোস্টে হৃদয় ভাঙার ইমোজি দিয়ে শুভেচ্ছা জানিয়েছেন। 

বুধবার প্রিন্স মতিনের বিয়ের অনুষ্ঠানটি স্থানীয় টেলিভিশনে সম্প্রচার করা হয়। প্রিন্স মতিন ব্রুনাইয়ের সুলতানের ১০তম সন্তান। ব্রুনাইয়ের সুলতান বিশ্বের দীর্ঘতম শাসক এবং ধনীদের একজন। সূত্র: বিবিসি