ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর বিমান

ঢাকা ট্রাভেল মার্টের টাইটেল স্পন্সর বিমান

সংগৃহীত

আন্তর্জাতিক পর্যটন মেলা ঢাকা ট্রাভেল মার্টের ১৯তম আসরের টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। আগামী ৮-১০ ফেব্রুয়ারি রাজধানীর প্যান প্যাসিফিক সোনারগাঁ হোটেলে অনুষ্ঠিত হবে জনপ্রিয় এই ‘বিমান-ঢাকা ট্রাভেল মার্ট ২০২৪’। শীর্ষস্থানীয় ভ্রমণ ও পর্যটন বিষয়ক প্রকাশনা ‘বাংলাদেশ মনিটর’ মেলাটির আয়োজন করছে।

বিমানের প্রধান কার্যালয় বলাকা ভবনে এ বিষয়ে একটি সমঝোতা স্মারক স্বাক্ষর অনুষ্ঠিত হয়। 

বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা (অতিরিক্ত সচিব) শফিউল আজিম ও বাংলাদেশ মনিটরের সম্পাদক কাজী ওয়াহিদুল আলম এবং বিমানের বিপণন ও বিক্রয় পরিদফতরের ভারপ্রাপ্ত পরিচালক মোহাম্মদ সালাহউদ্দিন উপস্থিত ছিলেন। 

অনুষ্ঠানে অন্যদের মধ্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের পরিচালক প্রশাসন ও মানবসম্পদ (যুগ্মসচিব) মো. ছিদ্দিকুর রহমান, মহাব্যবস্থাপক বিক্রয় মোহাম্মদ শামসুল করিম, বাংলাদেশ মনিটরের ব্যবস্থাপনা সম্পাদক ড. ফরহাদ কামালসহ বিমানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

এবারের ঢাকা ট্রাভেল মার্টে দেশি-বিদেশি প্রায় ৭০টি সংস্থা ও প্রতিষ্ঠান ১০০টি বুথ এবং প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করবে। দর্শনার্থীদের জন্য বিমানের পক্ষ থেকে মেলায় থাকবে আকর্ষণীয় অফার।