খন্দকার মোশাররফকে দেখতে হাসপাতালে মঈন খান

খন্দকার মোশাররফকে দেখতে হাসপাতালে মঈন খান

সংগৃহীত

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন অনেক দিন ধরে অসুস্থ হয়ে চিকিৎসাধীন রয়েছেন হাসপাতালে। তাকে দেখতে হাসপাতালে গিয়েছেন দলের আরেক স্থায়ী কমিটির সদস্য মঈন খান। এ সময় খন্দকার মোশাররফের শারীরিক অবস্থার খোঁজ-খবর নেন তিনি।

বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় রাজধানীর এভার কেয়ার হাসপাতালে খন্দকার মোশাররফকে দেখতে যান তিনি। 

দলের দু-চারজন ছাড়া সেভাবে কেউ খোঁজখবর রাখছেন না এমনটা জানিয়ে খন্দকার মোশাররফ হোসেনের ছেলে বিএনপির নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন সম্প্রতি গণমাধ্যমকে বলেন, সবাই যে যার মতো ব্যস্ত। কে কার খোঁজ নেবেন?

তবে গতকাল বৃহস্পতিবার হাসপাতালে ড. খন্দকার মোশাররফ হোসেনকে দেখতে গিয়ে তার স্বাস্থ্যের খোঁজ-খবর নেন ড. আব্দুল মঈন খান।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বৃহস্পতিবার রাতে জানান, সন্ধ্যায় বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আব্দুল মঈন খান রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশারফ হোসেনকে দেখতে গিয়েছেন। তার চিকিৎসা এবং শারীরিক অবস্থার খোঁজখবর নিয়েছেন।

গত বছরের ১৭ জুন রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে খন্দকার মোশাররফকে রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকার পর ২৪ জুন খন্দকার মোশাররফকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় ২৭ জুন তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়। 

সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দুই মাস ১০ দিন পর ৫ সেপ্টেম্বর ঢাকায় ফেরেন তিনি। এরপর ৫ ডিসেম্বর তাকে আবারও রাজধানীর এভার কেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর থেকে হাসপাতালেই চিকিৎসাধীন আছেন খন্দকার মোশাররফ। তার শারীরিক অবস্থায় উন্নতি না হওয়ায় তাকে আবারও সিঙ্গাপুর নেওয়ার চেষ্টা করছে পরিবার।