লালমনিরহাটে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

লালমনিরহাটে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

প্রতিকী ছবি

লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার ভুট্টা ক্ষেত থেকে অজ্ঞাত এক যুবকের (২৫) মস্তকবিহীন মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর ৩টার দিকে উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমণীগঞ্জ গ্রামের ভুট্টাক্ষেত থেকে পুলিশ লাশটি উদ্ধার করে।

খোঁজ নিয়ে জানা গেছে, উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের রমনীগঞ্জ গ্রামে ভুট্টা খেতে ঘাস তুলতে এসে এক নারী মস্তকবিহীন লাশ দেখতে পেয়ে স্থানীয় লোকজনকে সংবাদ দেন। পরে স্থানীয় হাতীবান্ধা থানা পুলিশকে সংবাদ দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করেন। অজ্ঞাত পরিচয়  যুবকের পরনে ফুলহাতা সাদা ডোরা শার্ট, ফুলপ্যান্ট এবং  দুই পায়ে দুই ফিতার স্যান্ডেল ছিল। 
স্থানীয় ইউপি সদস্য ফরিদুল ইসলাম জানান,ধারণা করা হচ্ছে সে অটো বা সিএনজি চালক তার অটোরিকশা ছিনতাই করে দুর্বৃত্তরা তাকে হত্যা করে ভুট্টা খেতে মস্তকবিহীন মরদেহ ফেলে যায়। 
ফকিরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলার রহমান খোকন বলেন, লাশটি এলাকার নয়। তবে কে বা কারা এই হত্যাকাণ্ডটি ঘটিয়ে ভুট্টা খেতে লাশ ফেলে রেখেছে।
এ বিষয়ে হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার ফকিরপাড়া ইউনিয়নের ভুট্টা ক্ষেতে একটি মস্তকবিহীন লাশ পড়ে ছিল। সেটি উদ্ধার করে থানায় আনা হয়েছে ।