মানুষের মুখে হাসি ফোটাবার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা : আব্দুর রহমান

মানুষের মুখে হাসি ফোটাবার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা : আব্দুর রহমান

মানুষের মুখে হাসি ফোটাবার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা : আব্দুর রহমান

আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ও মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান বলেছেন, বাংলার মানুষ বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে টানা চারবারসহ পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করেছেন।তিনি বলেন,  তিনি( প্রধানমন্ত্রী)  বাংলার মানুষের মুখে হাসি ফোটাবার লক্ষ্যে কাজ করে যাচ্ছেন। আমাদের প্রয়োজন তাঁর হাতকে শক্তিশালী করা। তাঁর হাতকে শক্তিশালী করতে পারলে এই দেশ নিশ্চয়ই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলাদেশ হবে। এই দেশ সত্যিকার অর্থে স্মার্ট বাংলাদেশ হবে।

আব্দুর রহমান শনিবার  বিকেলে জেলার আলীপুরে ফরিদপুর জেলা আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।ফরিদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হকের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকেয়া সুলতানা, ফরিদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ এবং ফরিদপুর পৌরসভার মেয়র অমিতাভ বোস।
আব্দুর রহমান বলেন, আজকের বিশ্ব শেখ হাসিনার উন্নয়নে ঈর্ষান্বিত। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা এক বড় চ্যালেঞ্জ হাতে নিয়ে পুনরায় দেশ পরিচালনার ভার নিয়েছেন। তাঁর বিরুদ্ধে চক্রান্ত-ষড়যন্ত্র আছে। ঐক্যবদ্ধভাবে সামনের এই দৃশ্যমান দুঃসময় মোকাবিলার জন্য প্রস্তুত হতে হবে।

তিনি বলেন, বাংলাদেশ আওয়ামী লীগ নির্বাচনী ইশতেহার পূর্ণাঙ্গভাবে বাস্তবায়ন করবে। ক্ষুধামুক্ত দারিদ্র্যমুক্ত, সন্ত্রাসমুক্ত, জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ আমরা গড়ে তুলতে চাই।আব্দুর রহমান বলেন, নির্বাচনে বিজয়ী হবার পর আমি গর্বিত না, অহংকারী না, আমি আরও বেশি বিনয়ী হয়েছি। সারা জীবনের রাজপথের একজন কর্মী হিসেবে, সারা জীবন বাংলাদেশ আওয়ামী লীগের সংকট-সম্ভাবনায় সেই চিরপরিচিত মিছিলের সামনে দাঁড়িয়ে এই কন্ঠে জয় বাংলা স্লোগান ধ্বনিত করেছি, জয় বঙ্গবন্ধুর কথা বলেছি। 

তিনি বলেন, সেই আব্দুর রহমানের কাছে তার সংবর্ধনার  মন্ত্রী মহোদয় সম্বোধন বেমানান মনে হয়। আওয়ামী লীগের হাজার হাজার নেতাকর্মীর কাছে আমি রহমান ভাই হিসেবে বেঁচে থাকতে চাই, এর বাইরের কোন পরিচয় আমার কাছে স্বচ্ছন্দের পরিচয় না। এর আগে আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের ফরিদপুর জেলা শাখার নেতৃবৃন্দ মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান।

সূত্র :  বাসস