গাজীপুরে র‌্যাবের সাথে “বন্দুকযুদ্ধে” দু’জন নিহত

গাজীপুরে র‌্যাবের সাথে “বন্দুকযুদ্ধে” দু’জন নিহত

প্রতিকী ছবি

গাজীপুরে র‌্যাবের সাথে‘বন্দুকযুদ্ধে’ দু’জন সন্ত্রাসী নিহত হয়েছে। সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে গাজিপুর সদর থানাধীন ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ন্যাশনাল পার্ক এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।

তবে নিহতদের নাম-পরিচয় ও বয়স নিশ্চিত করতে পারেনি র‌্যাব। র‌্যাবের দাবি, এই ঘটনায় তাঁদের একজন সদস্য আহত হন এবং ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, একটি ওয়ান শুটার গান, চার রাউন্ড গুলি এবং বেশ কিছু দেশি অস্ত্র উদ্ধার করা হয়েছে। 

র‌্যাব সূত্র জানায়, ন্যাশনাল পার্ক এলাকায় একদল সন্ত্রাসী সশস্ত্র অবস্থায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছে- এমন গোপন সংবাদের ভিত্তিতে রাত আনুমানিক আড়াইটার দিকে সেখানে অভিযান চালায় র‌্যাব ১, ক্রাইম প্রিভেনশন স্পেশাল কম্পানি, পোড়াবাড়ি ক্যাম্পের সদস্যরা। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল তাদের লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষার্থে র‌্যাবও পাল্টা গুলি ছুড়লে বন্দুকযুদ্ধ শুরু হয়। একসময় সন্ত্রাসীরা পালিয়ে গেলে ঘটনাস্থলে তল্লাশি চালায় র‌্যাব সদস্যরা। এসময় দুই ব্যক্তিকে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় পেয়ে তাদের দ্রুত হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এঘটনায় গাজীপুর সদর থানায় একটি মামলা প্রক্রিয়াধীন।