রাজধানীতে ২৩ হাজার পিস ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

রাজধানীতে ২৩ হাজার পিস ইয়াবাসহ দুই কারবারি গ্রেফতার

প্রতীকী ছবি

রাজধানীর মিরপুর ও শাজাহানপুর এলাকায় পৃথক অভিযানে ২৩ হাজার ১০০ পিস ইয়াবাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের গোয়েন্দা বিভাগ। এরা হলেন মো. ইমরান (৩২) ও দীপন কান্তি চাকমা (৩৩)।

শুক্রবার দিবাগত রাত ৮টা থেকে ১২টা পর্যন্ত রাজধানীর মিরপুরের পল্লবী ও শাজাহানপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। শনিবার (২০ জানুয়ারি) রাতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা বিভাগীয় গোয়েন্দা কার্যালয়ের সহকারী পরিচালক (ভারপ্রাপ্ত) রিফাত হোসেন গণমাধ্যমকে বিষয়টি জানিয়েছেন।

তিনি জানান, শুক্রবার রাতে রাজধানীর মিরপুর মডেল থানাধীন মধ্য মনিপুরের ৭০৮ নম্বর বাসার কাছে কবির টি স্টোরের সামনে অভিযান চালিয়ে ২০ হাজার ৩০০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৬৭০ গ্রাম ইয়াবার ভাঙা গুঁড়া জব্দসহ মাদক কারবারি মো. ইমরানকে গ্রেফতার করা হয়। তিনি দীর্ঘদিন ধরে ঢাকা ও এর আশপাশের বিভিন্ন এলাকায় মাদক বিক্রি ও সরবরাহ করে আসছিলেন।

ইমরান রংপুর জেলার মাহিগঞ্জ থানার খেয়বাড়ী এলাকার মো. আকবর আলীর ছেলে। বর্তমানে তিনি পল্লবী থানাধীন মিরপুরর ১১ নম্বরের বাসিন্দা। তার বিরুদ্ধে মিরপুর মডেল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

রিফাত হোসেন আরও জানান, একই দিন রাতে রাজধানীর শাহজাহানপুর থানাধীন গ্রিন লাইন বাস কাউন্টারের সামনে অভিযান চালিয়ে ২ হাজার ৮০০ পিস ইয়াবাসহ মাদক কারবারি দীপন কান্তি চাকমাকে গ্রেফতার করা হয়েছে। সে একজন চিহ্নিত মাদক কারবারি। তিনি এর আগেও তিন বার ইয়াবা ও আইস মাদকসহ গ্রেফতার হয়েছেন। একই সঙ্গে তার বোনও মাদক কারবারের সঙ্গে জড়িত। তার বোনও গ্রেফতার হয়েছিলেন। দীপন কান্তি চাকমার বিরুদ্ধে রাজধানীর শাহজাহানপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।