আদালতের এজলাসে জেরা শুনে আসামির মৃত্যু

আদালতের এজলাসে জেরা শুনে আসামির মৃত্যু

প্রতীকী ছবি

চাঁপাইনবাবগঞ্জে আদালতের এজলাস কক্ষে বাদীর পক্ষে জেরা শুনতে শুনতে মৃত্যুর কোলে ঢোলে পড়লেন এক বিবাদী। জমি-জমা সংক্রান্ত একটি মামলার ধার্য করা তারিখে আদালতে এসে এজলাস কক্ষে মারা যান সেই বিবাদী। 

রবিবার (২১ জানুয়ারী) বেলা ২টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সহকারি জজ আদালত ভবনের তৃতীয় তলায় এই মর্মান্তিক ঘটনা ঘটে বলে নিশ্চিত করেছেন বিবাদির আইনজীবী মো. আশিক ইকবাল। মৃত বিবাদী জেলার গোমস্তাপুর উপজেলার আলীনগর মকরমপুরের আরসাদ আলীর ছেলে মো. মাইনুদ্দিন (৬২)।

এবিষয়ে বিবাদি পক্ষের আইনজীবী মো. আশিক ইকবাল জানান, গোমস্তাপুর সহকারি জজ আদালতের বিচারক মো. নাসিরুদ্দীনের আদালত কক্ষ চাঁপাইনবাবগঞ্জে একটি জমি সংক্রান্ত বাটোয়ারা মামলা চলছিল। রবিবার মামলার ধার্য তারিখ থাকায় মাইনুদ্দিন আদালতে হাজিরা দিতে আসেন। এসময় আমি তার পক্ষের আইনজীবী হিসেবে বাদিকে জেরা করছিলাম। আর তিনি এজলাস কক্ষে বসে বিচার কাজ দেখছিলেন। হঠাৎ করে তিনি অসুস্থ্য বোধ করলে তাকে দ্রুত আদালত কক্ষ থেকে সরাসরি ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিবাদী মাইনুদ্দিনকে মৃত ঘোষণা করেন।

পরে ২৫০ শয্যা বিশিষ্ট চাঁপাইনবাবগঞ্জ জেলা হাসপাতালের জরুরী বিভাগের দ্বায়িত্বরত চিকিৎসক উম্মে হাবিবা জানান, প্রাথমিক ধারণা মতে বৃদ্ধ মাইনুদ্দিন হার্ট অ্যাটাকেই মারা গেছেন। আর কোন অভিযোগ না থাকায় মরহেদ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।