সিরাজগঞ্জে ট্রাকচাপায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর

সিরাজগঞ্জে  ট্রাকচাপায় প্রাণ গেল স্বামী-স্ত্রীর

ছবি: সংগৃহীত

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলায় সিমেন্ট বোঝাই ট্রাকচাপায় ব্যাটারিচালিত অটোভ্যানের যাত্রী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় ভ্যানচালকসহ আহত হয়েছেন আরও দুই জন। তাদের উদ্ধার করে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বুধবার সন্ধ্যা ৬টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের উপজেলার বাঘাবাড়ি এসএম ফিলিং স্টেশনের সামনে এই দুর্ঘটনা ঘটে। এ সময় অটোভ্যানটি ভেঙে টুকরো টুকরো হয়ে যায়।

ট্রাকচাপায় নিহতরা হলেন- সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বিলকলমি গ্রামের আনছার আলী তালুকদার ও তার স্ত্রী ফরিদা খাতুন। পাবনার মাধপুর হাইওয়ে থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) জয়নাল আবেদীন সরকার বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জয়নাল আবেদীন সরকার বলেন, সন্ধ্যায় আনছার আলী তার স্ত্রীকে সঙ্গে নিয়ে শাহজাদপুর থেকে ব্যাটারিচালিত একটি অটোভ্যানে বাড়ি ফিরছিলেন। ভ্যানটি ঢাকা-পাবনা মহাসড়কের বাঘাবাড়ি এসএম তেল পাম্পের সামনে পৌঁছালে পাবনার বেড়া থেকে আসা সিমেন্ট বোঝাই একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আনছার আলী ও তার স্ত্রী নিহত হন। এ সময় অটোভ্যানের চালকসহ আহত হন দুই জন। তাদের উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

ওসি আরও বলেন, এ ঘটনায় চাপা দেওয়া ট্রাকটি আটক করে থানা হেফাজতে নেওয়া হয়েছে। নিহতদের মরদেহ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে। থানায় মামলা দায়েরের বিষয়টি প্রক্রিয়াধীন।