ঠাকুরগাঁওয়ে ঘন কুয়াশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৮

ঠাকুরগাঁওয়ে ঘন কুয়াশায় বাস-ট্রাকের মুখোমুখি সংঘর্ষ, আহত ৮

ছবি: সংগৃহীত

ঘন কুয়াশায় ঠাকুরগাঁওয়ে বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে আটজন আহত হয়েছেন। এতে বাস ও ট্রাকটি দুমড়েমুচড়ে যায়। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা।

রবিবার (২৮ জানুয়ারি) সকাল ৮টার দিকে সদর উপজেলার ভূল্লী কচুবাড়ি নামক স্থানে ঠাকুরগাঁও-পঞ্চগড় মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

ঘটনার দিন বিকালে বিষয়টি নিশ্চিত করেন বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম।

আহতরা হলেন- ঠাকুরগাঁও ভূল্লী খালিশাকুড়ি গ্রামের জাফর আলীর ছেলে ফিরোজুল ইসলাম (৪০), পঞ্চগড় সদর উপজেলার পতিরাজপাড়া গ্রামের আফছার আলীর ছেলে মো. সাদ্দাম হোসেন (৩০), একই জেলার তোজগাঁও গ্রামের আহম্মেদ আলীর ছেলে মো. কফিরুল ইসলাম (৩০), দিনাজপুর বোচাগঞ্জ ঈশানিয়া গ্রামের ডমন এর ছেলে সুষিল (৩৫), একই গ্রামের ধীরেন এর ছেলে পলাশ রায় (৪০), টাঙ্গাইল সদর উপজেলার ধনীপাড়া গ্রামের মোজাম্মেল এর ছেলে মো. রঞ্জু (৫০), নওগাঁ সদর উপজেলা বচনডোবা গ্রামের সচিন এর ছেলে চঞ্চল (৩৫) ও একই জেলার পত্নিতলা তোজগাঁও গ্রামের সুষিল এর ছেলে লিটন (৩৫)।

প্রত্যক্ষদর্শীদের বরাতের বোদা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শরিফুল ইসলাম জানান, ট্রাক ও বাসের মুখোমুখি সংঘর্ষে দুমরেমুচড়ে যাওয়া ট্রাকটি ঠাকুরগাঁওয়ের দিক হতে পঞ্চগড়ের দিকে যাচ্ছিল আর যাত্রীবাহী বাসটি পঞ্চগড় হতে ঠাকুরগাঁওয়ে দিকে যাচ্ছিল। সকালে ঘন কুয়াশা থাকায় ও গাড়ি দুটির বেপরোয়া গতিতে এ দুর্ঘটনা ঘটে। এতে দুই গাড়িতে থাকা ৮ জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ঠাকুরগাঁও জেনারেল হাসপাতালে ভর্তি করেন ফায়ার সার্ভিসে সদস্যরা।

তিনি আরও জানান, দুর্ঘটনার পর থেকে বাস ট্রাকের চালক পালিয়ে যায়। তবে ঘটনাস্থল থেকে গাড়ি দুটি উদ্ধার করে বোদা হাইওয়ে থানায় রাখা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।