হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ফারুকী

হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন ফারুকী

ছবি: সংগৃহীত

গত ২২ জানুয়ারি অসুস্থ হলে হাসপাতালে ভর্তি করা হয় নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকীকে। সেসময় সামাজিক মাধ্যমে ফারুকীর স্ত্রী নুসরাত ইমরোজ তিশা জানান, ব্রেইন স্ট্রোক হয়েছে নির্মাতার। 

তারপর থেকে হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। গতকাল ২৯ জানুয়ারি বাসায় নেওয়া হয়েছে তাকে। সংবাদমাধ্যমকে এ খবর জানিয়েছেন ফারুকীর ঘনিষ্ঠজন। তিনি জানান, ফারুকীর শারীরিক অবস্থার ধীরে ধীরে উন্নতি হচ্ছে, তাই সোমবার (২৯ জানুয়ারি) বিকেলে তাকে বাসায় নিয়ে যাওয়া হয়েছে।

এর আগে ফারুকীকে কেবিনে স্থানান্তরের পর তিশা বলেছিলেন, ‘এখন অনেকটাই উন্নতি হয়েছে ফারুকীর। তবে হাসপাতাল থেকে তাকে বাসায় ফেরার বিষয়ে এখনও নিশ্চিত কিছু বলা হয়নি। সবাই দোয়া করুন। ইনশাআল্লাহ খুব দ্রুত তাকে আমরা কাজে দেখতে পারব।’

অসুস্থতার দিন ফারুকীর খবর জানিয়ে নিজের ফেসবুকে তিশা লিখেছিলেন, আজ সন্ধ্যা থেকে মোস্তফা একটু অসুস্থ। ডাক্তারের কাছে নিতেই ডাক্তার বললেন এনজিওগ্রাম করতে। করা হলো। ছোট একটা ব্রেইন স্ট্রোক হয়েছে ওর। নিউরো আইসিইউ তে অবজারভেশনে আছে এখন।

মোস্তফা সরয়ার ফারুকীর সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি। ওয়েবফিল্মটির মাধ্যমে প্রথমবার অভিনয়ে এসেছেন তিনি। তার বিপরীতে আছেন তিশা। আরও অভিনয় করেছেন ইরেশ যাকের, ডিপজল, শরাফ আহমেদ জীবন, ডলি জহুর প্রমুখ।