প্রতারণার শিকার নিক-প্রিয়াঙ্কা!

প্রতারণার শিকার নিক-প্রিয়াঙ্কা!

ছবিঃ সংগৃহীত।

কয়েকদিন আগে মুম্বাই বিমানবন্দরে আটকা পড়ে খবরের শিরোনামে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী মার্কিন পপ তারকা নিক জোনাস। এবার আমেরিকায় গিয়ে আবারও আলোচনায় এসেছেন নিক ও প্রিয়াঙ্কা। জানা গেছে, এ দম্পতি মহাপ্রতারণার শিকার হয়েছেন!

১৬৬ কোটি রুপি দিয়ে আমেরিকার লস অ্যাঞ্জেলসে বাড়ি কিনেছিলেন তারা। এটি কেনার মনের মতো করে সাজিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। এখন এ বাড়িটি নিয়েই নাকি তারা বিপাকে পড়েছন।জানা গেছে, সেই বাড়ি থেকে বেরিয়ে যেতে হয়েছে বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী গায়ক নিক জোনাসকে। একটি সূত্র জানাচ্ছে, লস অ্যাঞ্জেলেসের বাড়ি ছেড়ে অন্যত্র চলে গেছেন তারা। তাদের বিলাসবহুল স্বপ্নের বাড়ি এখন এক দুঃস্বপ্নে পরিণত হয়েছে!

ভারতীয় একটি গণমাধ্যমের সংবাদে জানা গেছে, বাড়িতে পানির পাইপ ছিদ্র হয়েছে। পানির জন্য তাদের বাড়ির ক্ষতি ব্যাপক ক্ষতি হচ্ছে। তাদের বাড়িতে ছত্রাকের আক্রমণ ঘটেছে।এ ঘটনার পরেই দম্পতি তাদের মেয়ে মালতি মারির সঙ্গে অন্য একটি বাড়িতে স্থানান্তরিত হয়েছেন, এখন তাদের বিলাসবহুল বাড়িতে নির্মাণ কাজ চলছে, সমস্যাগুলো মেরামতের প্রচেষ্টায়। ফলে তারা বাড়ি নিয়ে এখন বেশ বিপাকে পড়েছেন।

নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া ২০১৮ সালে বিয়ের পরে ২০১৯ সালে লস অ্যাঞ্জেলেসের প্রাসাদসম এ বাড়িটি কেনেন। এ বাড়িতে সাতটি বেডরুম, নয়টি বাথরুম ও একটি কিচেন রয়েছে। এছাড়াও আছে একটি বাস্কেটবল কোর্ট, জিম, হোম থিয়েটার, বোলিং অ্যালি, বিলিয়ার্ডস রুম, স্পা, এন্টারটেনমেন্ট লাউঞ্জের মতো অত্যাধুনিক সুবিধা।