ময়মনসিংহে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার

ময়মনসিংহে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার

সংগৃহীত ছবি

ময়মনসিংহে কোতোয়ালি মডেল থানা পুলিশের অভিযানে আন্তঃজেলা চোরচক্রের ৪ সদস্য গ্রেপ্তার হয়েছে। এ সময় তাদের কাছ থেকে ৫টি মোবাইল ফোন ও ৪টি মোটরসাইকেল উদ্ধার করা হয়।

রোববার (১১ ফেব্রুয়ারি) বিকেলে গ্রেপ্তার হওয়া এ চোরদের সংশ্লিষ্ট মামলায় ময়মনসিংহের বিজ্ঞ চিফ জুডিশিয়াল আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে গতকাল শনিবার (১০ ফেব্রুয়ারি) দিনভর গাজীপুর মেট্রোপলিটন এলাকার জয়বদেবপুর সিঁড়ির চালা কাইয়াপাড়া এলাকায় এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানাধীন গোপীনাথপুর বংশীপাড়া এলাকায় অভিযান চালিয়ে এ চোরদের গ্রেপ্তার করা হয়।

আন্তঃজেলা চোরচক্রের সদস্যরা হলেন- ময়মনসিংহ নগরীর বলাশপুর বড়বাড়ি এলাকার মো. আরিফুল ইসলাম আরিফ (৩০), বাঘমারা এলাকার মো. পিয়াল হাসান (২৫), বলাশপুর পাওয়ার হাউজ কলোনি এলাকার মো. আসাদুল ইসলাম (৩০) এবং ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার মূছা মিয়া (৩৫)।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাঈন উদ্দিন এসব তথ্য নিশ্চিত করে বলেন, একটি চুরি হওয়া মোটরসাইকেল উদ্ধার অভিযানে নেমে এই চোরচক্রের সন্ধান পাওয়া যায়। এরা আন্তঃজেলা চোরচক্রের সদস্য। তারা দীর্ঘদিন যাবৎ বিভিন্ন নাম ঠিকানা ব্যবহার করে ভাসমান অবস্থায় বিভিন্ন এলাকায় বসবাস করে মোটরসাইকেল চুরিসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছে। এ চক্রের অন্য সদস্যদের গ্রেপ্তার অভিযান চলমান আছে।

ওসি আরও জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে ময়মনসিংহ, জামালপুর ও ব্রাহ্মণবাড়িয়া জেলায় অসংখ্য মামলা চলমান আছে। এর মধ্যে আরিফ সাজাপ্রাপ্ত আসামি, তার বিরুদ্ধে বর্তমানে ৪টি, পিয়াল ৫টি, মূছা ৩টি এবং আসাদুল ৪টি মামলা আসামি।