অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী সুজাতা

অসুস্থ হয়ে হাসপাতালে অভিনেত্রী সুজাতা

ছবি: সংগৃহীত

অভিনেত্রী সুজাতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুটিং শেষে গতকাল মঙ্গলবার রাতে বাসায় ফিরে অসুস্থ হয়ে পড়লে তাকে মিরপুরের একটি হাসপাতালে ভর্তি করানো হয়। সুজাতার নাতি ফারদিন আজিম অসুস্থতার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

ফারদিন আজিম বলেন, ‘আমার দাদি এখন চিকিৎসকের পর্যবেক্ষণে আছেন। বুধবার আপডেট পাওয়া যাবে। সবাই আমার দাদির জন্য দোয়া করবেন। ’

অভিনেত্রীর পারিবারিক সূত্রে জানা গেছে, মঙ্গলবার (১৩ ফেব্রুয়ারি) গাজীপুরে তিনি অপারেশন জ্যাকপট সিনেমার শুটিং করেছেন। সন্ধ্যার পর বাসায় ফিরে সিঁড়ি দিয়ে ওঠার সময় অসুস্থ বোধ করেন। বাসায় ফেরার পর তার শ্বাসকষ্ট দেখা দেয়। পরে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়।

ঢাকাই সিনেমার ষাট ও সত্তর দশকের জনপ্রিয়ষাটের দশকে চলচ্চিত্রের অন্যতম জনপ্রিয় নায়িকা সুজাতা আজিম। তিনি উপহার দিয়েছেন অসংখ্য সুপারহিট সিনেমা। চলচ্চিত্র তারকা সুজাতা অভিনয়ের পাশাপাশি পরিচালনা ও প্রযোজনাও করেছেন।

সুজাতার অভিনীত চলচ্চিত্রের সংখ্যা প্রায় তিন শতাধিক। এর মধ্যে ৫০টিরও বেশি ছবি ফোক ঘরানার। তিনি ১৯৬৫ সালে মুক্তি পাওয়া ‘রূপবান’ চলচ্চিত্রের জন্য তিনি রাতারাতি তারকা বনে যান। মাত্র ১২ বছর বয়সী নায়িকার চরিত্রে অভিনয় করেন তিনি। তার আসল নাম তন্দ্রা মজুমদার।