পুত্রসন্তানের মা হলেন অভিনেত্রী ঈশানা

পুত্রসন্তানের মা হলেন অভিনেত্রী ঈশানা

ছবি: সংগৃহীত

গত বছরের শেষের দিকে ছোটপর্দার অভিনেত্রী ঈশানা খান জানিয়েছিলেন তিনি মা হতে চলেছেন। সামাজিক মাধ্যমে বেবি বাম্পের ছবি প্রকাশ করে দিয়েছিলেন এ খবর। এবার এ অভিনেত্রী জানালেন তিনি মা হয়েছেন। এ খবরটি দিতেও তিনি বেছে নিয়েছেন নেট দুনিয়া।

৯ ফেব্রুয়ারি সিডনির এক হাসপাতালে তিনি পুত্রসন্তানের জন্ম দিয়েছেন ঈশানা। দুজনের শারীরিক অবস্থা ভালো বলে নিশ্চিত করেছেন তিনি।

 

ঈশানা সন্তানের নাম রেখেছেন সায়েশান চৌধুরী। ফেসবুকে সন্তানের ছবি প্রকাশ করেছেন। সেইসঙ্গে ফেসবুকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, ‘এটা এক অন্যরকম অনুভূতি। মনে হচ্ছে আমি এই পৃথিবীর সবচেয়ে সুখী এক নারী।’

এর আগে বেবি বাম্পের ছবি প্রকাশ করে ঈশানা বলেছিলেন, সময়টা উপভোগ করছি। আমি খুব ভালো একজন লাইফ পার্টনার পেয়েছি, সে খুব সাপোর্টিভ। তাই নতুন দেশে এসেও যেমন বেগ পেতে হয়নি, মা হওয়ার সময়ও সে সর্বক্ষেত্রে সার্বক্ষণিক আমার পাশে থাকে। নতুন সবকিছুর সঙ্গে মানিয়ে নিতে খুব একটা কষ্ট হচ্ছে না।

 

০১৯ সালের ১০ জুলাই বিয়ের পিড়িতে বসেন ঈশানা। তার স্বামী স্বামী সারিফ চৌধুরী পেশায় একজন নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। দীর্ঘদিন ধরে অস্ট্রেলিয়ায় বাস করছেন তিনি। বিয়ের পর স্বামীর সঙ্গে ঈশানাও থিতু হয়েছেন দেশটিতে।

২০০৯ সালে লাক্স চ্যানেল আই সুন্দরী প্রতিযোগিতায় হয়েছিলেন প্রথম রানারআপ। এরপর নিয়মিত তাকে দেখা গেছে টিভি পর্দায়। একের এক জনপ্রিয় সব নাটকে হাজির হয়েছেন। র‌্যাম্প মডেল হিসেবেও বেশ ভালো করছিলেন।