গাংনীতে বিএনপির লিফলেট বিতরণ

গাংনীতে বিএনপির লিফলেট বিতরণ

সংগৃহীত

মেহেরপুরের গাংনী বাজারে লিফলেট বিতরণ করেছে বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

রোববার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৯টার দিকে গাংনী বাসস্ট্যান্ডে বিএনপির নিজস্ব কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক ঘুরে জনসাধারণের মাঝে এ লিফলেট বিতরণ করা হয়।

উপজেলা ও পৌর বিএনপির নেতাকর্মীদের আয়োজনে লিফলেট বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কার্যক্রমের নেতৃত্ব দেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টন।

উপজেলা বিএনপির সভাপতি রেজাউল হকের সভাপতিত্বে প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন, নিত্য প্রয়োজনীয় পণ্যের সীমাহীন মূল্যবৃদ্ধির ফলে কোটি কোটি মানুষ নিঃস্ব, ক্ষুধার্ত ও ঋণগ্রস্থ। অবৈধ সরকারের অপশাসন, লাগামহীন লুটপাট, দুর্নীতি ও অর্থপাচারের ফলে দেশের অর্থনীতি ধ্বংসপ্রাপ্ত এবং দেশ ও দেশের জনগণের ভবিষ্যৎ অন্ধকার। তিনি অবৈধ নির্বাচনকে প্রত্যাখ্যান করে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিএনপির পতাকা তলে দাঁড়ানোর অনুরোধ জানিয়েছেন।

এ সময়  জেলা বিএনপির সহ-সভাপতি শহিদুল ইসলাম নাসির, সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী ভুট্টো, যুগ্ম সম্পাদক আব্দুল আওয়াল, জেলা বিএনপি আলফাজ উদ্দিন কালু, ইনসারুল হক ইন্সু, গাংনী পৌর বিএনপির সাধারণ সম্পাদক মকবুল হোসেন মেঘলা, উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আখেরুজ্জামান, জেলা যুবদলের সিনিয়র সহ-সভাপতি আব্দাল হক, সাধারণ সম্পাদক কাওছার আলী, জেলা মহিলা দলের সাধারণ সম্পাদক লায়লা আরজুমান বানু, উপজেলা যুবদলের আহ্বায়ক আহ্বায়ক মালিক হোসেন চপল, সদস্য সচিব জাহিদুল ইসলাম, পৌর যুবদলের আহ্বায়ক সাইদুল ইসলাম, সদস্য সচিব এনামুল হক, উপজেলা সেচ্ছাসেবক দলের আহ্বায়ক শহিদুল ইসলাম, পৌর সেচ্ছাসেবক দলের আহ্বায়ক এনামুল হক, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক সাজেদুর রহমান বিপ্লব, সদস্য সচিব রিপন হোসেন, পৌর ওলামা দলের আহ্বায়ক এনামুল হক, পৌর ছাত্রদলের আহ্বায়ক জুয়েল রানা, সদস্য সচিব শিশির হোসেন শাকিল, উপজেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক জাফর আহমেদ, সরবাটি ইউনিয়ন যুবদলের সভাপতি ইয়ারুল ইসলাম, ছাত্রনেতা তরিকুল ইসলামসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন।